Tuesday , 19 October 2021
Home / বলিউড / সুশান্তের বদলে রিয়ার নায়ক কে?

সুশান্তের বদলে রিয়ার নায়ক কে?


ব্যক্তিগত জীবনে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এই অভিনেতার মৃত্যুর পর জেলও খাটতে হয়েছে রিয়ার। তবে সবকিছু ভুলে আবারো অভিনয়ে ফেরার পরিকল্পনা করছেন।

‘কাই পো চে’ ছবিতে সুশান্তের অভিনয় করার কথা থাকলেও তার মৃত্যুর পর সেটি বন্ধ হয়ে যায়। তবে সেই সিনেমা নির্মাণের পরিকল্পনা করছেন পরিচালক রুমি জাফরি। তবে সিনেমায় সুশান্তের পরিবর্তে রিয়ার সঙ্গে অন্য নায়ককে দেখা যাবে।

রুমি জাফরি বলেন, আমি শুরু থেকেই বলে আসছি রিয়া পরিস্থিতির শিকার। তার পরিবারের এগুলো প্রাপ্য নয়। চেহরে সিনেমায় আমি তার সঙ্গে কাজ করেছি। লকডাউনের পর সুশান্ত ও রিয়াকে নিয়ে লন্ডনে একটি রোমান্টিক ঘরানার সিনেমার শুটিংয়ের কথা ছিলো। কিন্তু সৃষ্টিকর্তার পরিকল্পনা ভিন্ন ছিলো।

পাশাপাশি রিয়াকে নতুন আরো একটি সিনেমায় চুক্তিবদ্ধ করার পরিকল্পনা করছেন এই নির্মাতা। তিনি বলেন, আমি তার সঙ্গে অবশ্যই কাজ করবো। তার আরেকটি সুযোগ প্রাপ্য। তিনি অনেক দক্ষ ও সুন্দরী। এছাড়া তাকে অনেক চড়াই-উতরাই পাড়ি দিতে হয়েছে।

রিয়া ছাড়াও ‘চেহরে’ সিনেমায় আছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি। কয়েকদিন আগে সিনেমাটির পোস্টার প্রকাশ করা হয়। কিন্তু এতে রিয়ার নাম ও ছবি কোনোটিই দেখা যায়নি। এ নিয়ে অনেক আলোচান-সমালোচনা চলছে।





web hit counter