Tuesday , 19 October 2021
Home / খবর / শ্রীদেবী কন্যাকে বিয়ে করলে পরতে হবে ‘লুঙ্গি’

শ্রীদেবী কন্যাকে বিয়ে করলে পরতে হবে ‘লুঙ্গি’


ছোটবেলা থেকেই নিজের বিয়ে নিয়ে নানান পরিকল্পনা করতেন তিনি। খুব বড়সড় অনুষ্ঠান করে বিয়ে করতে রাজি নন তিনি। সীমিত সংখ্যক লোকজন, মানে ঘনিষ্টদের নিয়েই তিনি বিয়ে করতে চান। এছাড়া তিনি বিয়ের দিন কাঞ্জিভরম শাড়ি পরতে চান, সঙ্গে থাকবে স্বর্ণের অলংকার এবং চুলে থাকবে গাজরা। দেরিতে বিয়ে আর জাঁকজমকপূর্ণ আয়োজন। এটি বলিউড তারকাদের খুব পরিচিত ব্যাপার। হালের সেনসেশন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরও এর বাইরে নন।

সম্প্রতি ভারতীয় ম্যাগাজিন ব্রাইডস টুডেকে একটি সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে নিজের বিয়ের পরিকল্পনা সম্পর্কে জানিয়েছেন শ্রীদেবী কন্যা। ম্যাগাজিনটির বরাতে রিপাবলিক ওয়ার্ল্ড লিখেছে, জাহ্নবীকে বিয়ে করতে হলে বিয়েতে তার জামাইকে পরে আসতে হবে লুঙ্গি।

বলিউড ক্যারিয়ারের খুব বেশি সময় হয়নি জাহ্নবীর। এখন পর্যন্ত বলিউডের মাত্র দুটি পূর্ণদৈর্ঘ্য ছবি এবং একটি শর্টফিল্মে অভিনয় করেছেন তিনি। কিন্তু তারপরেও বেশ বিলাস-বহুল জীবনযাপন করছেন ২৩ বছরের এই তরুণী।

জাহ্নবীর বলিউড অভিষেক হয় ঈশান খট্টরের বিপরীতে ‘ধড়ক’ সিনেমায়। জাহ্নবীর অভিষেকের মাত্র কয়েক মাস আগে মারা যান শ্রীদেবী। ১১ মার্চ জাহ্নবীর ‘রুহি সিনেমাটি মুক্তি পাচ্ছে। রাজকুমার রাও এবং বরুণ শর্মাকে নিয়ে বর্তমানে তিনি এখন সিনেমাটির প্রচারণা নিয়ে ব্যস্ত।





web hit counter