Tuesday , 19 October 2021
Home / বলিউড / ‘হট’ প্যান্ট পরে অভিনেত্রীর নাচ, ভিডিও ভাইরাল – West Bengal News 24

‘হট’ প্যান্ট পরে অভিনেত্রীর নাচ, ভিডিও ভাইরাল – West Bengal News 24


‘হট’ প্যান্ট পরে অভিনেত্রীর নাচ, ভিডিও ভাইরাল - West Bengal News 24

বলিউড, টালিউড, সাউথের ছবির সঙ্গে ভোজপুরি সিনেমারও কিন্তু একটা বিশাল বাজার রয়েছে। ভোজপুরি সিনেমাতে সাধারণত মহিলাদের প্রাধান্য দেওয়া হয়। বাংলার মোনালিসা টালিউডি ছবিতে তেমন কিছু না করতে পেরে, চলে গিয়েছিলেন ভোজপুরি সিনেমায়। আর সেখানে যেতেই তুমুল জনপ্রিয় হন অভিনেত্রী।

ভোজপুরি সিনেমার আদব-কায়দার সঙ্গে কোনো মিল নেই বলি বা টালির। এখানকার নায়িকাদের ফিনফিনে রোগা কখনই দেখতে পাওয়া যায় না। বরং এই ছবিতে একটু স্থুলকায় নায়িকারাই প্রাধান্য পায়। যেমন প্রাচী সিং।

আরো পড়ুন :মাফিয়া চরিত্রে আলিয়া ভাট, সিনেমা নিয়ে বিতর্ক (ভিডিও)

প্রাচী বহু ভোজপুরি ছবিতে কাজ করেছেন এবং বেশ জনপ্রিয় তিনি। প্রাচীর শরীরী মায়ায় মেতে রয়েছে গোটা সিনেমা মহল। তবে ভোজপুরি ছবি সব সময় একটু লাউড।

এখানকার নায়িকাদের পোশাকে দেখা যায় সেই লাউডনেস। বক্ষ বিভাজিকা প্রদর্শন তো নতুন কথা নয়, সব সিনেমাতেই চিত্র নাট্যের প্রয়োজনে যৌনতার দৃশ্যও সেন্সর ছাড় পায়। কিন্তু ভোজপুরি সিনেমার যৌনতায় রয়েছে আলাদা মাদকতা। শরীরের সামান্য অংশ দেখিয়ে, নায়িকার অভিব্যক্তি দিয়ে ভরিয়ে রাখা হয়।

প্রাচী তেমনই এক দক্ষ অভিনেত্রী। শুধু যে ভালো অভিনয় করেন তা নয়, সেই সঙ্গে তিনি খুব ভালো নাচ করেন। মাঝে মধ্যেই নায়িকা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নাচের ভিডিও পোস্ট করেন যা ভাইরাল হয়।

সম্প্রতি তিনি একটি বলিউডি জনপ্রিয় গানে নাচ করেছেন। ‘কালিয়ো কা চমন’ গানে তার এই নাচ তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ডেনিম শর্ট ও সাদা বিকিনি ক্রপ টপে ঝড় তুলেছেন নায়িকা। এই সঙ্গে ‘ধুম’ ছবির গানেও তিনি নাচ করেছেন। সেই ভিডিওটিও তুমুল ভাইরাল হয়।





web hit counter