Tuesday , 27 July 2021
Home / ঢালিউড / প্রথম ছবির ট্রেলার প্রকাশ, ফেসবুকে সমালোচনার মুখে দীঘি

প্রথম ছবির ট্রেলার প্রকাশ, ফেসবুকে সমালোচনার মুখে দীঘি


নায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছে প্রার্থনা ফারদিন দীঘি। ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মাধ্যমে দিঘীর সঙ্গে জুটি বেঁধেছেন আসিফ ইমরোজ। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এ সিনেমা আগামী ১২ মার্চ মুক্তি পেতে যাচ্ছে। ইউটিউবে ট্রেইলারটি প্রকাশের পর হতাশা ব্যক্ত করেছেন নেটিজেনদের বড় একটি অংশ। এর আগে সিনেমাটির বেশ কয়েকটি পোস্টার প্রকাশ পেয়েছে, যা ফেসবুকে সমালোচনার মুখে পড়ে। ২০২১ সালে এসে এমন পোস্টার তৈরি নিয়ে অনেকে কথা বলেন।

মুক্তি উপলক্ষে বৃহস্পতিবার (৪ মার্চ) প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার। এতে পারিবারিক দ্বন্দ্ব ও ত্রিভুজ প্রেমের গল্প উঠে এসেছে। তবে ট্রেইলারে দেখে গৎবাঁধা নির্মাণ বলে মনে করছেন নেটিজেনরা।

সিনেমাটি প্রযোজনা করেছেন সিমি ইসলাম কলি। প্রযোজক নিজেও এতে অভিনয় করেছেন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, সুব্রত চক্রবর্তী, অমিত হাসান, শবনম পারভীন প্রমুখ।

কাজী হায়াতের ‘কাবুলীওয়ালা’ চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন দিঘী। এরপর ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘এক টাকার বউ’সহ বেশ কিছু সিনেমায় শিশুশিল্পী হিসাবে অভিনয় করে তিনি প্রশংসিত হন।

দীর্ঘ আট বছর পর নায়িকা হয়ে দিঘী পর্দায় ফিরছেন। শুরুটা বেশ ভালো হলেও কয়েকদিন না যেতেই প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পাঁচটি সিনেমা থেকে বাদ পড়েন।

https://youtu.be/Tt0KpcDUqfU

2021-03-06