Thursday , 1 December 2022
Home / ঢালিউড / মৌকে নিয়ে শুটিংয়ে ফিরলেন জায়েদ খান

মৌকে নিয়ে শুটিংয়ে ফিরলেন জায়েদ খান


ঢাকাই সিনেমা’র আ’লোচিত নাম জায়েদ খান। নানা ঘটনায় সারা বছরই বিতর্কে থাকেন এই চিত্রনায়ক। তাকে নিয়ে বিতর্কের যেন শেষ নেই। একটি শেষ হলে নতুন আরেকটি বিতর্কে জড়িয়ে পড়েন অ’ভিনেতা।

তবে কোনো বিতর্ককেই গায়ে মাখেন না জায়েদ খান। চলেন নিজের ম’র্জিতে। তার দাবি, যে গাছের ফল মিষ্টি, সে গাছে ঢিলও ছোঁড়া হয় বেশি। অর্থাৎ, যে যতটা জনপ্রিয়, তাকে নিয়ে বিতর্কও তত বেশি হয়।

এগুলো সব জায়েদ খানের বলা পুরনো কথা। নতুন কথা হলো, শিল্পী সমিতিসহ ব্যক্তিগত কারণে দীর্ঘদিন পর সিনেমা’র শুটিংয়ে ফিরেছেন এই চিত্রনায়ক।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল থেকে রাজধানীর মিরপুরে চলছে শফিক হাসান পরিচালিত ‘বাহাদুরী’ সিনেমা’র কাজ। এই সিনেমা’র মাধ্যমেই কাজে ফিরলেন জায়েদ খান। এতে তার বিপরীতে কাজ করছেন মৌ খান।

জায়েদ খান সংবাদমাধ্যমকে বলেন, ‘অনেক দিন ধরেই বিভিন্ন কারণে সিনেমাটির শুটিং বন্ধ ছিল। অবশেষে পুনরায় এর শুটিং করছি। নতুন বছরে এটি মুক্তি পাবে। আশা করি, দর্শক অনেক সুন্দর এবং ব্যতিক্রম গল্পের একটা সিনেমা দেখতে পাবে।’

২০১৭ সালের ২৫ এপ্রিল বিএফডিসিতে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এটি প্রযোজনা করছে এস এস মাল্টিমিডিয়া। সিনেমাটিতে জায়েদ খান-মৌ খান ছাড়াও সিনেমা’র বিভিন্ন চরিত্রে আছেন মিশা সওদাগর, চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক সাইমন সাদিক।





web hit counter