Tuesday , 13 April 2021
Home / Entertainment / মেহজাবিনের সঙ্গে ‘লাঞ্চ’করতে পারবে ভক্তরা

মেহজাবিনের সঙ্গে ‘লাঞ্চ’করতে পারবে ভক্তরা


শোবিজ তারকাদের প্রতি সাধারণ মানুষের বাড়তি আগ্রহ থাকে। প্রিয় তারকার সঙ্গে দেখা করা কিংবা সেলফি তোলার সুযোগের জন্য মুখিয়ে থাকেন অনেকেই। এবার শুধু দেখা করাই নয়, অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর সঙ্গে ‘লাঞ্চ’ করার সুযোগ পাবেন অনুরাগীরা। তবে এর জন্য তাদেরকে একটা কনটেস্টে অংশ নিতে হবে। তাহলেই মিলবে এ সুযোগ।

এ সুযোগ পেতে এবং কনটেস্টে অংশ নিতে যা করতে হবে তা হলো-

১. মেহজাবিন অভিনীত ‘ভাইরাল গার্ল’ নাটকটি দেখে থাকলে সেটি থেকে আপনি কী শিখেছেন এবং তা বাস্তব জীবনে কীভাবে মেনে চলছেন তা লিখে আপনার নিজের ফেসবুক প্রোফাইলে কিংবা অভিনেত্রীর ফ্যানস গ্রুপে পোস্ট করুন।

২. পোস্টের ক্যাপশনে অবশ্যই নাটকের লিংক এবং #ViralGirlContest হ্যাশট্যাগটি উল্লেখ করতে হবে। পোস্টটি যদি আপনার টাইমলাইন বা প্রোফাইলে করে থাকেন সেক্ষেত্রে পোস্টটি পাবলিক করে রাখতে হবে (অন্যথায় আপনার পোস্টটি খুঁজে পাওয়া যাবে না)।

সেখান থেকে আপনাদের পোস্টের মধ্য থেকে সেরা পাঁচজন বিজয়ী নির্বাচন করা হবে এবং তারাই পাবেন অভিনেত্রীর সঙ্গে ‘লাঞ্চ’ করার সুযোগ। এরজন্য ‘ভাইরাল গার্ল’ টীমের মাধ্যমে বিস্তারিত জানিয়ে দেওয়া হবে।

এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন মেহজাবিন চৌধুরী। সেখানে তিনি লিখেন, একটি কনটেস্টে অংশগ্রহণের মাধ্যমে সৌভাগ্যবান পাঁচজন পাবেন আমিসহ ‘ভাইরাল গার্ল’ নাটক টিমের সঙ্গে লাঞ্চ করার সুযোগ।

The post মেহজাবিনের সঙ্গে ‘লাঞ্চ’করতে পারবে ভক্তরা appeared first on .


Source link
2021-03-01