Monday , 12 April 2021
Home / Entertainment / ‘স্ফুলিঙ্গ’ ছবির ট্রেলারে তারুণ্যের মেলবন্ধন

‘স্ফুলিঙ্গ’ ছবির ট্রেলারে তারুণ্যের মেলবন্ধন


এবার প্রকাশ হলো নির্মাতা ও অভিনেতা তৌকীর আহমেদের নতুন ছবি ‘স্ফুলিঙ্গ’-এর অফিশিয়াল ট্রেলার। সোমবার সন্ধ্যায় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে এটি উন্মুক্ত হয়।

দুই মিনিট ২০ সেকেন্ডে ট্রেলার দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে সিনেমায় ১৯৭১ ও বর্তমান সময়কে দেখানো হয়েছে। প্রথম ঝলকে মূলত বঙ্গবন্ধুর আদর্শের ও চেতনার সঙ্গে তারুণ্যের মেলবন্ধন স্পষ্টভাবে ফুটে উঠেছে। জানা গেছে, ছবিটি একটি ব্যান্ড দলকে নিয়ে নির্মিত হয়েছে। সদ্য প্রকাশিত ট্রেইলারে তেমনটাই দেখা গেছে।

সিনেমাটি মুক্তি পাচ্ছে ১৯ মার্চ। তবে এর আগে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সিনেমাটির বিশেষ প্রদর্শনী হবে। স্ফুলিঙ্গ সিনেমায় অভিনয় করেছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চু, ফজলুর রহমান বাবু, শ্যামল মওলা, রওনক হাসান, জাকিয়া বারী মম ও পরীমনি।

স্ফুলিঙ্গ সিনেমার শুটিং শুরু হয় গত ১১ ডিসেম্বর। ২৩ দিনেই শেষ হয় শুটিং। স্ফুলিঙ্গ সিনেমার অফিশিয়াল ফেসবুক পেজে রবিবার জানানো হয়, এ সিনেমায় প্রথম বারের মতো অভিনয় করেছেন সংগীতশিল্পী পিন্টু ঘোষ। অভিনয়ের পাশাপাশি তিনি এ সিনেমার সংগীত পরিচালনা করেছেন।

এর আগে, ‘তোমার নামে’ শিরোনামের একটি তারকাবহুল গান মুক্তি পায় ‘স্ফুলিঙ্গ’ ছবির। যে গানে কণ্ঠ দিয়েছেন মুত্তাকী হাসিব, সুকণ্যা মজুমদার ঘোষ, বাসমা কাজী, রোকন ইমন ও পিন্টু ঘোষ।

2021-03-02