Wednesday , 20 October 2021
Home / কলিউড / আল্লু অর্জুনের নায়িকা বড়লক্ষ্মী?

আল্লু অর্জুনের নায়িকা বড়লক্ষ্মী?


দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র তারকা আল্লু অর্জুন নির্মাতা কোরাতলা শিবের সঙ্গে একটি সিনেমায় কাজ করছেন । আর আল্লু অর্জুনের নতুন সিনেমা মানেই ভক্তকুলে নানা আলোচনা। তবে এ সিনেমার ক্ষেত্রে কিছুটা ব্যতিক্রম হয়েছে। গেল বছরের জুলাইয়ে এ সিনেমা নির্মাণের ঘোষণা দেওয়া হলেও আল্লু ছাড়া এর কাস্ট-ক্রু সম্পর্কে কিছুই প্রকাশ হয়নি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর,  গুঞ্জন উঠেছে, নাম ঠিক না হওয়া ওই চলচ্চিত্রে (#এএ২১) গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে চলেছেন বড়লক্ষ্মী শরৎকুমার। যদি এ খবর বিশ্বাসযোগ্য হয়, তবে এই দক্ষিণী সুন্দরী সিনেমাটিতে রাজনীতিকের ভূমিকায় অবতীর্ণ হবেন।

পত্রপত্রিকার খবর, খুব শিগগিরই সিনেমাটিতে বড়লক্ষ্মীর অন্তুর্ভুক্তির বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানানো হবে। সম্প্রতি বড়লক্ষ্মীর দুটি সিনেমা মুক্তি পেয়েছে। একটি রবি তেজা-শ্রুতি হাসান অভিনীত ‘ক্র্যাক’ ও অল্লরি নরেশের ‘নন্দী’। বড়লক্ষ্মীর হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। তার মধ্যে উল্লেখযোগ্য ‘রনম’ (কন্নড়) এবং তামিল সিনেমা ‘কাট্টেরি’, ‘পাম্বান’, ‘চেজিং’, ‘পিরন্তল পরশক্তি’, ‘কালার্স’ ও ‘ইয়ানাই’।

মনে করা হচ্ছে, ‘#এএ২১’ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন সাই মাঞ্জরেকার। যদিও এ বিষয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। সুধাকর মিক্কিলিনেনি প্রযোজিত এ সিনেমার শুটিং শুরু হবে এ বছরের আগস্টে।





web hit counter