Monday , 12 April 2021
Home / কলিউড / প্রেমিকের নাম অকপটে ফাঁস করলেন ইলিয়ানা

প্রেমিকের নাম অকপটে ফাঁস করলেন ইলিয়ানা


২০১৯ সালের পর ভারতীয় দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজকে পর্দায় দেখা যায়নি। পর্দায় না থাকলেও ভক্তদের সঙ্গে সম্পর্ক ছিন্ন হতে দেননি এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে ‘কিউ অ্যান্ড এ সেশন’-এর মাধ্যমে নানা বয়সী ভক্তের প্রশ্নের উত্তর দিয়ে যাচ্ছেন তিনি।

এক দিন এক ভক্ত ইলিয়ানাকে প্রশ্ন করেছেন, আপনার প্রেমিকের নাম কী? এই প্রশ্ন কিন্তু এড়িয়ে যাননি ইলিয়ানা। নাম বলেছেন, তার সঙ্গে ছবিও দেখিয়ে দিয়েছেন তিনি।

অকপটে বলে দিয়েছেন তার প্রেমিকের নাম চার্লি। কিন্তু এই চার্লি হলো ইলিয়ানার পোষ্য। তার সঙ্গে একটি ছবিসহ ইনস্টাগ্রাম স্টোরিতে ইলিয়ানা লিখেছেন, ওর নাম চার্লি। লেখার সঙ্গে জুড়ে দিয়েছেন তিনটি ভালোবাসার ইমোজি।

যে প্রশ্নের জবাব এড়িয়ে যেতে চান ইলিয়ানা, তা নিয়ে এভাবেই মজা করছেন। যদিও গুঞ্জন ছিলো অস্ট্রেলীয় চিত্রগ্রাহক অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্ক নিয়ে। তাদের বিয়ে হয়েছে বলেও শোনা গিয়েছিলো। সবাইকে চমকে দিয়ে ২০১৯ সালে সম্পর্ক ভেঙেছেন ইলিয়ানা-অ্যান্ড্রু।

কিন্তু এই বিচ্ছেদের কারণ এখনো আড়ালেই রেখেছেন। শুধু এই বিষয়টি ছাড়া ভক্তদের প্রশ্নে অনেক অজানা বিষয় ফাঁস করেছেন ইলিয়ানা।

2021-03-05