Wednesday , 20 October 2021
Home / Entertainment / যেন হুবহু সানি লিওন – Binodonnews24

যেন হুবহু সানি লিওন – Binodonnews24


মুম্বাই, ০৫ মার্চ – নেট জগ‌তে ভাইরাল কে এই আভীরা। যা‌কে নি‌য়ে চলছে নানা আ‌লোচনা-সমা‌লোচনা। ত‌বে অ‌নে‌ককেই  তা‌কে  সাবেক পর্নস্টার ও বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন হি‌সে‌বেও  ভাব‌ছেন।  সা‌নি লিও‌নের সা‌থে হুবহু মি‌লে যাওয়া আভীরার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আভীরা সিং বলিউড প্লেব্যাক গায়ক মিকা সিংয়ের ‘গ্ল্যাসিয়া’ মিউজিক ভিডিওতে মডেল হিসেবে হাজির হওয়ার পরপরই তাকে সানির ডুপ্লিকেট বলে আখ্যায়িত করছেন নেটজনতা।

আভীরা সিং একজন মডেল ও অভিনেত্রী। পাঞ্জাব বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি লাভ করেছেন। ছোটবেলা থেকে মডেল হওয়ার ইচ্ছা ছিল তার। পাঞ্জাবি ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন : দেয়াল টপকে কারিনার বাড়িতে ঢুকলো ফটোগ্রাফার!

জানা যায়, মিকা সিংয়ের এই মিউজিক ভিডিওতে প্রথমে সানি লিওনের কাজ করার কথা ছিলো। কিন্তু সানির শিডিউল জটিলতায় তার জায়গায় স্থলাভিষিক্ত হন আভীরা। অনেকেই সানির সঙ্গে তার চেহারার হুবহু মিল পেয়েছেন। এমনকি প্রিয় তারকার সঙ্গে মিল দেখে সানি লিওন ভক্তরাও বিস্ময় প্রকাশ করেছেন।

এদিকে আভীরার ইনস্টাগ্রাম আইডিতে লক্ষ্য করলে দেখা যায়, বলিউড সেনসেশন সানি লিওনের মতো সাজ পোশাকেই ছবি শেয়ার করেন তিনি।

আজকাল নেটমাধ্যমে এক চেহারার দু’টি মানুষকে খুঁজে পেতে খুব একটা কসরত করতে হয় না। প্রায়ই শোনা যায়, বিভিন্ন তারকার চেহারার মতো দেখতে অনেকের নাম। সম্প্রতি বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের মতো এক মেয়ের ছবি ভাইরাল হয়। পাকিস্তানের তরুণী আমনা ইমরানকে নেটাগরিকরা অ্যাশের জমজ বোন হিসেবে অভিহিত করেন।

শুধু সানি লিওন বা ঐশ্বরিয়া নয়, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই তার মতো দেখতে এক যুবকের খোঁজ পেয়েছিলেন নেটাগরিকরা। যার নাম সচিন তিওয়ারি। এছাড়াও শাহরুখ, সালমান খানদের মতো দেখতে লোকের সন্ধানও মিলেছে।

এন এইচ, ০৫ মার্চ

 





web hit counter