Sunday , 11 April 2021
Home / খবর / বিমানজুড়ে শুধুই সোনুর ছবি

বিমানজুড়ে শুধুই সোনুর ছবি


করোনাভাইরাসের সময়ে অনেক তারকা মানুষের পাশে দাঁড়িয়েছেন। বলিউড তারকাদের মধ্যে খল অভিনেতা সোনু সুদের ভূমিকা ছিলো প্রশংসনীয়। লকডাউনের সময় শ্রমিকদের ঘরে ফেরানোর ব্যবস্থা, বৃদ্ধাদের জন্য শীতবস্ত্রের জোগান, বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোসহ স্বাস্থ্যকর্মীদের জন্য নিজের বিলাসবহুল হোটেল ছেড়ে দিয়েছিলেন তিনি।

সোনুর এমন মহানুভবতার জন্য তার প্রতি মানুষের মুগ্ধতা সীমাহীন। তার অবদানের স্বীকৃতিস্বরূপ পেলেন অন্যরকম পুরস্কার। ‘স্পাইসজেট’-এর একটি বিশেষ বিমান তার প্রতি সম্মান জানিয়ে পুরো বিমানজুড়ে আঁকলেন সোনু সুদের ছবি! এতে লেখা রয়েছে, ‘এ স্যালুট টু দ্য সেভিয়ার সোনু সুদ’।

স্পাইসজেটের চেয়ারম্যান অজয় সিং জানিয়েছেন, মহামারির সময়ে সোনু সুদের নিঃস্বার্থ প্রচেষ্টাকে সম্মান জানিয়ে এই বিশেষ ছবি আঁকা হয়েছে। যেভাবে তিনি লাখো মানুষকে সাহায্য করেছেন, সেজন্য তাকে ধন্যবাদ জানাতে চাই।

সোনু সুদ নিজেও তার টুইটারে ওই বিমানের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, মনে পড়ে যাচ্ছে পাঞ্জাবের মোগা থেকে মুম্বাইয়ের অসংরক্ষিত টিকিট নিয়ে যাত্রার কথা। মা-বাবাকে খুব মিস করছি।

কয়েক মাস আগে সোনুর লেখা নতুন বই ‘আই অ্যাম নট দ্য মসিহা’ প্রকাশিত হয়েছে। নামকরণ থেকেই পরিষ্কার, মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য কোনো অতিরিক্ত কৃতিত্ব দাবি করতে চান না এই অভিনেতা।

সূত্র: বিনোদন২৪.কম

2021-03-21