Sunday , 11 April 2021
Home / খবর / হাসপতালে সোহাম

হাসপতালে সোহাম




অসুস্থ অভিনেতা সোহাম চক্রবর্তী। ফ্লুতে আক্রান্ত তিনি। নীলবাড়ির লড়াইয়ে তৃণমূলের প্রার্থী অভিনেতা। পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে তাকে প্রার্থী ঘোষণা করেছে জোড়াফুল শিবির। সেখানে আগামী ১ এপ্রিল অর্থাৎ দ্বিতীয় দফায় ভোট। তার আগে সোহাম অসুস্থ হয়ে পড়ায় তার প্রচারে থাকা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

অভিনেতার পরিবার সূত্রে জানা গিয়েছে, গত শুক্রবার রাতে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপতালে ভর্তি করা হয় সোহামকে। আপাতত তার অবস্থা স্থিতিশীল। তবে এখনই তাকে ছেড়ে দেওয়ার কোনও সম্ভাবনা নেই বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

তবে প্রথমে সোহামের সোয়াইন ফ্লু হয়েছে বলে জানা গেলেও, তার সহকারী বলেন, সোয়াইন ফ্লু নয়। সাধারণ ফ্লু হয়েছে। সাধারণ কিছু পরীক্ষা করতে হবে। তার জন্য হাসপাতালে এসেছেন। এখন দাদা অনেকটাই স্থিতিশীল। আবার প্রচার শুরু করবে।

২০১৪ সালে তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই দলের সক্রিয় কর্মী হিসেবে কাজ করে আসছেন সোহাম। তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতির দায়িত্বেও রয়েছেন। ২০১৬ সালে ভোটের ময়দানে পা রাখেন তিনি। সে বছর বড়জোড়া থেকে তাকে প্রার্থী করে তৃণমূল। সে বার যদিও জিততে পারেননি সোহাম। তবে দলের একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করে যাচ্ছিলেন।

নীলবাড়ির লড়াইয়ে এবার তাকে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের প্রার্থী ঘোষণা করে দল। প্রার্থিতালিকায় নাম ওঠার পরই প্রচার অভিযানে নেমে পড়েছিলেন সোহাম। নন্দীগ্রামে মমতার প্রচারমঞ্চেও দেখা গিয়েছিল তাকে। ওই সফরেই নন্দীগ্রামে আঘাত পান মমতা। তার পর একাই প্রচার চালিয়ে যাচ্ছিলেন সোহাম।

অর্থসূচক/এএইচআর




আগের খবরলকডাউন বা সাধারণ ছুটির কোনো সিদ্ধান্ত হয়নি: স্বাস্থ্যমন্ত্রী

সূত্র: অর্থসূচক

2021-03-21