Saturday , 10 April 2021
Home / খবর / এবার সোনু সুদের নামে উৎসর্গ করা হলো বিমান

এবার সোনু সুদের নামে উৎসর্গ করা হলো বিমান


মহামারি করোনায় ভারতব্যাপী লকডাউনে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে অসহায় মানুষের জন্য। সেই কাতারে আছেন অভিনেতা সোনু সুদ। তবে এই অভিনেতা সবাইকে ছাড়িয়ে গেছেন। তার মানবসেবার চমৎকার মানসিকতার জন্য তাকে ‘মসীহ’ বা মর্যাদাশীল হিসাবে ঘোষণা করেছে অনেকেই।

অভিনেতাকে তার অবদানের জন্য বেশ প্রশংসিত হয়েছেন তিনি। অনেকে তার নামে মন্দির করে সেখানে তাকে দেবতার আসনে বসিয়ে পূজাও করেছে। বেশ কয়েকটি প্রতিষ্ঠান তাকে সম্মাননাও জানিয়েছে।

এবার ঘটলো চমকপ্রদ এক ঘটনা। ভারতের স্পাইসজেট সোনু সুদকে সম্মান জানাতে বিমান সংস্থাটি বোয়িং ৭৩৭ নামক বিমানটি সোনুর নামে উত্সর্গ করেছে।

সম্প্রতি স্পাইসজেট তাদের এক অফিসিয়াল টুইট একাউন্ট থেকে একটি ভিডিও প্রকাশ করেন। সেখানে দেখা যায় পুরো বিমানেই অনেকটা জায়গা জুড়ে রয়েছে সোনুর ছবি। বিমানটির অর্ধেক জায়গা জুড়েই সোনুকে হাইলাইট করা হয়েছে।

ভিডিওটির ক্যাপশনে লেখা হয়, ‘ত্রাণকর্তা সোনু সুদকে প্রথমেই জানাই সালাম। সংকটময় সময়ে জনগণের জন্য তার এই অবদানের জন্য অভিনেতার প্রতি কৃতজ্ঞতা জানাই।’

প্রসঙ্গত, নিজ গ্রাম সিদ্ধিপেটে যেন একাই লড়াই করে গিয়েছিলেন সোনু করোনার বিরুদ্ধে। সবার পাশে দাঁড়িয়েছিলেন তিনি। খাদ্য থেকে শুরু করে গ্রামের বিদেশি শিক্ষার্থীদের ঘরে ফেরানো। এমনকি স্থানীয়দের শহরে পৌঁছে দেওয়ার ক্ষেত্রেও দারুণ ভূমিকা পালন করেছিলেন তিনি।

অর্থসূচক/এএ/এমএস

সূত্র: অর্থসূচক

2021-03-21