Wednesday , 20 October 2021
Home / খবর / এবার চলচ্চিত্রে সাকিব

এবার চলচ্চিত্রে সাকিব


বিশ্বসেরা অলরাউন্ডার বাংলাদেশের সাকিব আল হাসান। এবার তার জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণের কাজ চলছে। কাজটি এখন প্রি-প্রোডাকশন পর্যায়ে আছে বলে জানিয়েছেন সাকিব আল হাসান।

শনিবার রাতে এক ক্রিকেট ওয়াবসাইটের ফেইসবুক লাইভে এসে সাকিব বায়োপিকের কথা জানিয়েছেন।

ওয়েব আলোচনার শেষ পর্যায়ে সঞ্চালক সাকিবকে জিজ্ঞেস করেন, ‘ধোনির মতো আপনাকে নিয়েও একটি বায়োপিক নির্মাণের গুঞ্জন আছে। বিষয়টা কী?’ উত্তরে দেশসেরা ক্রিকেটার বলেন, বিষয়টা অনেকদূর এগিয়ে গিয়েছিল। কিন্তু করোনার কারণে সেই কাজ থেমে আছে।

কাজটি ভালো অবস্থানে চলে গিয়েছিল। গল্প প্রায় রেডি হয়ে গিয়েছিল। হয়তো কাজও শুরু হয়ে যাবে তাড়াতাড়ি- এমন অবস্থা; কিন্তু কোভিডের কারণে সব বন্ধ হয়ে যায়।

তিনি আরো বলেন, এই মুহূর্তের আপডেট নেই আমার কাছে। তবে কোভিডের কারণে আমরা যেখানে কাজটি শেষ করেছিলাম, সেখান থেকে শুরু করতে পারবো। আমার মনে হয় ভালো কিছু হবে। তবে দ্রুতই কাজটি শুরু করা যাবে না বলে মনে হচ্ছে।

সাকিব আল হাসানকে নিয়ে বায়োপিক নির্মিত হলে এটিই হবে দেশের কোনো ক্রিকেটারকে নিয়ে প্রথম বায়োপিক। এর আগে প্রযোজনা প্রাতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া বাংলাদেশের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি মোর্ত্তজাকে নিয়ে বায়োপিক নির্মাণের ইচ্ছা পোষণ করেছিল। কিন্তু মাশরাফির অনুমতি না পাওয়ায় কাজটি আগায়নি।

বায়োপিক নির্মিত হলে তাতে কে অভিনয় করবেন, তা নিয়ে কোনো কথা বলেননি সাকিব। এমনকি কারা কাজটি করছে, সে বিষয়ে কোনো কথা বলেননি বাংলাদেশের সাবেক এই অধিনায়ক।

অর্থসূচক/এমএস

সূত্র: অর্থসূচক





web hit counter