Tuesday , 19 October 2021
Home / খবর / সিনেমায় প্রথমবার জুটি বাঁধলেন নিরব-মিথিলা

সিনেমায় প্রথমবার জুটি বাঁধলেন নিরব-মিথিলা


ঢাকা, ২১ মার্চ – ‘অমানুষ’ সিনেমার মধ্য দিয়ে প্রথমবার বড়পর্দায় পা রাখতে যাচ্ছেন রাফিয়াথ রশিদ মিথিলা। অনন্য মামুন পরিচালিত এ ছবিতে মিথিলার নায়ক থাকছেন নিরব। গতকাল শনিবার রাতে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হন তারা।

নিরব-মিথিলার বন্ধুত্ব এক যুগের বেশি। দুজনে একসঙ্গে ম্যাগাজিনের ফটোশুট ও মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানে বিজ্ঞাপনে কাজ করেছিলেন। এবার তাদের রসায়ন দেখা যাবে বড় পর্দায়।

আরও পড়ুন : ছেলের বউ নিয়ে যা বললেন মৌসুমী

মিথিলা বলেন, সিনেমা করতে গেলে মানসিক প্রস্তুতির বিষয় থাকে। এখন আমি কাজের জন্য প্রস্তুত। তাছাড়া আমি ফুলটাইম একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। সময় মেলানো ও গল্প পছন্দ হওয়ার বিষয়টিও থাকে। সবকিছু মিলে যাওয়া ‘অমানুষ’ সিনেমাটি করতে যাচ্ছি।

উচ্ছ্বসিত নিরব বলেন, সেই ২০০৬ সাল আমাদের মধ্যে চমৎকার বন্ধুত্বের সম্পর্ক। ‘তুই’ বলে পরষ্পরকে সম্বোধন করি। আশা করছি প্রথমবার আমাদের দুই বন্ধুর জুটিকে সিনেমার দর্শক পছন্দ করবেন।

আগামী ২৪ মার্চ থেকে ঢাকায় ‘অমানুষ’র শুটিং শুরু হবে বলে জানান নির্মাতা। এরপর এপ্রিলে বান্দরবানের বিভিন্ন লোকেশন চলবে সিনেমাটির শুটিং।

সবকিছু ঠিক থাকলে ছবিটি চলতি বছরেই মুক্তি দেয়া হবে সিনেমা হলে। নিরব-মিথিলা ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন রাশেদ মামুন অপু, নওশাবা প্রমুখ।

এন এইচ, ২১ মার্চ





web hit counter