Tuesday , 13 April 2021
Home / খবর / ‘আমাকে পোশাক খুলে ফেলতে বলা হয়’

‘আমাকে পোশাক খুলে ফেলতে বলা হয়’


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে হলিউডেও কাজ করছেন তিনি। ক্যারিয়ারের শুরু দিকে চরম লাঞ্ছনার সম্মুখীন হতে হয়েছিল তাকে। সেকথা বলতে গিয়ে আজ তার অস্বস্তি হয়, কেন সেদিন তিনি ওই প্রযোজকের বিরুদ্ধে প্রতিবাদে মুখর হননি। পরিবর্তে নীরবে সরে এসেছিলেন সেই ছবির কাজ থেকে।

সেদিনের প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানিয়েছেন, সেই ব্যক্তি ছবির সেটে নবাগতা প্রিয়াঙ্কাকেকে যৌন আবেদনময় নাচ দেখাতে বলেন। কেবল নাচই নয়, নাচের সঙ্গে সঙ্গে ‘স্ট্রিপ’ অর্থাৎ পোশাক খুলে ফেলার কথাও বলেন। তার অশ্লীল নির্দেশ ছিল, শেষ পর্যন্ত অন্তর্বাসও খুলে ফেলতে হবে তাকে।

এরপরই প্রিয়াঙ্কা ছেড়ে দেন সেই ছবির কাজ। কিন্তু কেন সেই লোকটির বিরুদ্ধে রুখে দাঁড়াননি, তা ভেবে তার আফসোস হয় বলে জানান অভিনেত্রী। তবে এবারের সাক্ষাৎকারেও তিনি প্রকাশ করেননি সেই ফিল্মমেকারের নাম। কিন্তু ক্যারিয়ারের শুরুতে বিপদের মধ্যে পড়েও কী করে লড়াই করার সাহস পেয়েছিলেন প্রিয়াঙ্কা?

নায়িকার জবাব, যেভাবে বড় হয়ে উঠেছিলাম, সেটাই আমাকে এতটা সাহসী করে তুলেছিল। আমার বাবা-মা আমাকে এটা শিখিয়েছিলেন। কিন্তু আমি এতই ভয় পেয়েছিলাম, যে এমন প্রস্তাব পেয়েও সেই ব্যক্তির বিরুদ্ধে গর্জে উঠতে পারিনি।

এদিকে প্রথম প্রথম নিককে সিরিয়াসলি নেননি, সেই প্রসঙ্গও উঠে আসে প্রিয়াঙ্কার মুখে। তার কথায়, তখন আমার বয়স ৩৫। আমি বিয়ে করতে চাইছিলাম, মা হতে চাইছিলাম। আর নিক তখন কুড়ির কোঠায়। আমি বুঝতে পারিনি ওরও এরকম ইচ্ছা রয়েছে কি না। নিকের সঙ্গে ডেটে যাওয়ার পরে অবশ্য তার মনোভাব পাল্টে যায়। নিক আমাকে অবাক করে দিয়েছিল। ও এত আত্মবিশ্বাসী, এত বিচক্ষণ, আমার স্বপ্ন আর কৃতিত্ব নিয়ে এত গর্বিত। নিক আর আমার জুটি সব অর্থেই দুই সমকক্ষের সফল পার্টনারশিপ,বলেছেন প্রিয়াঙ্কা।

ওপরা উইনফ্রের শোয়ে নিজের ব্যক্তিজীবনের নানা দিক নিয়ে ভাবে বলেন প্রিয়াঙ্কা।

সূত্র: বিনোদন২৪.কম

2021-03-22