Wednesday , 14 April 2021
Home / খবর / নতুন সিনেমায় ঘোষণা দিলেন রানি মুখার্জি

নতুন সিনেমায় ঘোষণা দিলেন রানি মুখার্জি


গতকাল ২১ মার্চ অর্থাৎ রবিবার বলিউড অভিনেত্রী রানি মুখার্জির জন্মদিন ছিলো। এদিন ৪২ বছরে পা দিয়েছেন এই অভিনেত্রী। বিশেষ এই দিনেই নিজের নতুন সিনেমার নামও ঘোষণা করলেন রানি। ‘মর্দানি ২’-এর পর এবার তাকে দেখা যাবে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমায়।

ইনস্টাগ্রাম পোস্টে একথা জানিয়েছে সিনেমাটির প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্ম। সিনেমার চিত্রনাট্য এখনো প্রকাশ্যে না এলেও, কানাঘুষো খবর, একটি সত্য ঘটনা অবলম্বনেই সিনেমাটি তৈরি হচ্ছে।

‘মর্দানি ২’ সিনেমায় মহিলা পুলিশ অফিসারের ভূমিকায় দেখা গিয়েছিলো রানিকে। সিনেমায় তার অভিনয় যথেষ্ট প্রশংসাও অর্জন করেছিলো। এবার ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমায় রানিকে দেখা যাবে এমন এক মহিলার চরিত্রে, যিনি কি না নিজের সন্তানের জন্য গোটা একটি দেশের সঙ্গে লড়াই করবেন।

যদিও সিনেমাটির শুটিং এখনো শুরু হয়নি। তবে খুব শিগগিরই শুরু করবেন পরিচালক অসীমা ছিব্বার। এই প্রথম ইম্মি এন্টারটেইনমেন্ট এবং জি স্টুডিওর সঙ্গে কাজ করবেন রানি।

এদিন রানির জন্মদিন উপলক্ষে ভক্তদের সঙ্গে যশ রাজ ফিল্ম-এর ইনস্টাগ্রাম পেজের লাইভ অনুষ্ঠানে কথাও বলেন রানি। সেখানে বার্থ ডে গার্লকে বলতে শোনা যায়, এর থেকে ভালোভাবে জন্মদিন সেলিব্রেট করা যেতো না। সিনেমা জগতে আমার ২৫ বছরের ক্যারিয়ারে এটাই মনে হয় আমার অন্যতম গুরুত্বপূর্ণ সিনেমা হতে চলেছে।

তিনি আরো জানান, ‘রাজা কি আয়েগি বারাত’ সিনেমা দিয়ে আমার বলিউডে ইনিংস শুরু হয়েছিল। ওই সিনেমাটিও মহিলাকেন্দ্রিক ছিলো। তাৎপর্যপূর্ণভাবে বলিউডে ২৫ বছর পূর্ণ করার বছরে সেরকমই একটি সিনেমায় অভিনয় করবো।

সূত্র: বিনোদন২৪.কম

2021-03-22