Tuesday , 13 April 2021
Home / খবর / ইয়ামীর ক্যারিয়ারে বসন্তের হাওয়া

ইয়ামীর ক্যারিয়ারে বসন্তের হাওয়া


ভারতীয় লাস্যময়ী অভিনেত্রী ইয়ামী গৌতম পরিচিতি পান একটি বিউটি ক্রিমের বিজ্ঞাপনের মাধ্যমে। পথচলার শুরুটা ‘কন্নড়’ সিনেমার মাধ্যমে হলেও নির্দিষ্ট গণ্ডিতে আটকে রাখেননি নিজেকে। তেলেগু, তামিল, মালায়লাম, পাঞ্জাবি, হিন্দি সিনেপর্দায় নিজেকে মেলে ধরেছেন।

বলিউডে ইয়ামী গৌতম অভিনয় শুরু করেন ২০১২ সালে। মুম্বাইয়ে তার প্রথম সিনেমা ‘ভিকি ডোনার’। যেখানে মধ্যবিত্ত ব্যাংকারের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সিনেমাটি দিয়ে ভাগ্য বদল হয়নি। এর পর তিন বছর কোনো কাজ ছিল না ইয়ামীর হাতে। সেই অভিনেত্রীর ওপর যেন ভাগ্যদেবীর সুনজর পড়ে। ক্যারিয়ারে লাগে বসন্তের হাওয়া।

একসঙ্গে আটটি সিনেমা এখন তার হাতে। সিনেমাগুলোর কাজ নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন এই গ্ল্যামার কন্যা। যার মধ্যে চলতি বছরেই মুক্তি পাবে অন্তত পাঁচটি সিনেমা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন ইয়ামী গৌতম।

৩২ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, একটা সময় আমার হাতে নতুন কোনো কাজ ছিল না। প্রস্তাব যে পাইনি তা নয়, কিন্তু কোনোটাই মনের মতো হচ্ছিল না। ঠিক করেছিলাম ভালো কাজের জন্য অপেক্ষা করব। সেই সিদ্ধান্ত যে ঠিক ছিল এখন বুঝতে পারছি।

‘কাবিল’খ্যাত এই অভিনেত্রী আরো বলেন, এখন ভারসাম্য রেখে কাজ করতে জানি। ক্যারিয়ারের এ সময়ে এসে বৈচিত্র্যময় কনটেন্ট নিয়ে নাড়াচাড়া করতেই হচ্ছে। আসন্ন সিনেমাগুলোর মধ্যে কোনোটায় খলনায়ক, আবার কোনোটায় পুলিশ। এক কথায় ভিন্ন সব চরিত্রে হাজির হব।

ইয়ামী গৌতম একইসঙ্গে ব্যস্ত আছেন ‘ভূত পুলিশ’ ও ‘দাসভি’ নামের দুটি সিনেমার শুটিং নিয়ে। পাশাপাশি তার হাতে থাকা বাকি ৬টি সিনেমার প্রাথমিক পর্যায়ের কাজও চলছে।

সূত্র: বিনোদন২৪.কম

2021-03-22