Tuesday , 19 October 2021
Home / খবর / ‘অবৈধ কাজের’ প্রতিবাদ করায় সদস্যপদ স্থগিত, দাবি ইকবালের

‘অবৈধ কাজের’ প্রতিবাদ করায় সদস্যপদ স্থগিত, দাবি ইকবালের


বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট ওমর সানিকে জঘন্য ভাষায় গালাগাল, হত্যার হুমকি দেওয়ার অভিযোগে প্রযোজক ইকবালের সদস্য পদ স্থগিত করেছে সংগঠনটি। পাশাপাশি ইকবালের নামে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওমর সানি। ওপর সানির এমন অভিযোগের উপর ভিত্তি করে আবার অভিযোগের উল্টো তীর ছুড়েন ফিল্ম ক্লাবের আজীবন সদস্য ও এই সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল।

তিনি বলেন, ফিল্ম ক্লাবে একটি কক্ষ রয়েছে। যে কক্ষে লাখ লাখ টাকার জুয়া খেলা হয়। অথচ তাদের অধিকাংশ ফিল্ম ক্লাবের সদস্য নয়। নাস্তা ৯টায় বন্ধ করে দেওয়া হয়। অন্যদিকে ফিল্ম ক্লাবের সদস্য না তাদেরকে ভিআইপিভাবে নাস্তা দেওয়া হয় ক্লাবের খরচে। কক্ষ বন্ধ করে অবৈধ কাজের প্রতিবাদ করায় আমার সদস্যপদ স্থগিত করেছে।

ইকবাল দাবি করেন, তিনি কাউকে হুমকি দেননি। ২২ দিনে আপ্যায়ন খরচ ২ লাখ ২১ হাজার টাকা। চা-বিস্কুট বাবদ এই খরচ হয়েছে! কোনো অতিথি গেলে এত টাকা খরচ হয়? এই বিষয় নিয়ে ক্লাবে গালাগাল করেছি। আমি কোনো ব্যক্তিকে গালাগাল করিনি। কিন্তু উনি (ওমর সানি) গায়ে নিয়েছেন। আমি নিজেই বলেছি আমাকে বহিষ্কার করুন। এই অনিয়মের মধ্যে আমি থাকতে চাই না। আমি কাউকে হুমকি দিইনি।

এদিকে ইকবাল তার ফেসবুক আইডিতে এক ভিডিও বার্তায় জানান, তার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। ওমর সানি তার জিডিতে যা উল্লেখ করেছেন তা মিথ্যা ভিত্তিহীন।

এদিকে নিজের নিরাপত্তা চেয়ে গুলশান থানায় সাধারণ ডায়েরি করেছেন ওমর সানি। যার নম্বর ১৪০৬। জিডিতে উল্লেখ্য করেন, গালমন্দ ও জীবন নাশের হুমকি দিয়েছেন ইকবাল। জীবনের নিরাপত্তা চেয়ে এই জিডি করেন ওমর সানি।

প্রসঙ্গত, চলচ্চিত্র প্রযোজক ইকবার বেশ কিছু সিনেমা প্রযোজনা করেছেন। ‘শুটার’, ‘পাসওয়ার্ড’, ‘বীর’সহ বেশ কিছু সিনেমা প্রযোজনা করেছেন তিনি। ফিল্ম ক্লাবের আজীবন সদস্য ইকবাল। এছাড়া এই সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক তিনি।

অর্থসূচক/এএ/কেএসআর

সূত্র: অর্থসূচক





web hit counter