Wednesday , 14 April 2021
Home / খবর / আইসিইউ থেকে ভিডিও বার্তায় যা বললেন কাজী হায়াৎ

আইসিইউ থেকে ভিডিও বার্তায় যা বললেন কাজী হায়াৎ




দর্শকপ্রিয় পরিচালক কাজী হায়াৎ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি আছেন। সেখান থেকে এক ভিডিও বার্তায় ভক্তদের কাছে দোয়া চেয়েছেন তিনি।

নন্দিত এই নির্মাতা ভিডিও বার্তায় বলেন, আমি এখন আইসিইউতে আছি, ভালো আছি। আমার জন্য দোয়া করবেন। হয়তো এ যাত্রায় বেঁচেও যেতে পারি। আল্লাহর কাছে আপনাদের দোয়া, মানুষের দোয়া গ্রহণযোগ্য হতে পারে। সারা বাংলাদেশের ভক্তদের দোয়া আমাকে বাঁচিয়ে রাখবে।

কাজী হায়াৎ গত ৬ মার্চ করোনায় আক্রান্ত হন। এরপর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। তার স্ত্রী ও মেয়েও করোনায় আক্রান্ত। কিন্তু কাজী হায়াতের শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার আরো অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। এখন তিনি সেখানেই আছেন। তবে গত দুই দিনের তুলনায় এখন সুস্থ আছেন বলে জানিয়েছেন কাজী মারুফ।

এর আগে গত ২ মার্চ করোনার টিকা নেন কাজী হায়াৎ। এরপর জ্বর অনুভব করেন তিনি। ৩ দিন পার হওয়ার পরও জ্বর ভালো হয়নি। পরে করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে।

আগামী ২ এপ্রিল অনুষ্ঠিত হবে পরিচালক সমিতির নির্বাচন। এতে প্রতিদ্বন্দ্বিতা করছেন কাজী হায়াৎ। নির্বাচনী প্রচারে অংশ নিয়ে আসছিলেন তিনি। তার পরিচালিত শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বীর’। শাকিব খান অভিনীত সিনেমাটি এই পরিচালকের ৫০তম সিনেমা।

অর্থসূচক/এএইচআর




আগের খবরতামিমের দুর্দান্ত থ্রোতে ফিরলেন কনওয়ে

সূত্র: অর্থসূচক

2021-03-23