Tuesday , 19 October 2021
Home / খবর / এপ্রিলের প্রথম দিনে অপূর্ব-ফারিয়া জুটির প্রথম ছবি

এপ্রিলের প্রথম দিনে অপূর্ব-ফারিয়া জুটির প্রথম ছবি


ঢাকা, ২৩ মার্চ – ১ এপ্রিল ভারতীয় ওটিটি প্লাটফর্ম জি ফাইভে মুক্তি পেতে যাচ্ছে শিহাব শাহীনের পরিচালনায় সিনেমা ‘যদি কিন্তু তবুও’। ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া জুটির প্রথম ওয়েব সিনেমা এটি।

জি ফাইভ কর্তৃপক্ষ তাদের অফিশিয়াল পেজে সিনেমাটি মুক্তির ঘোষণার সাথে সাথে একটি পোস্টারও প্রকাশ করেছে।

২০২০ সালের শুরুর দিকে এ ছবির ঘোষণা দিয়েছিল জিফাইভ। গত বছরের মার্চ থেকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কয়েক দফায় শুটিং পিছিয়ে যায়। এরমধ্যে শুটিং সম্পন্ন করে অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ওয়েব ফিল্মটি।

আরও পড়ুন : আইসিইউ’র বিছানা থেকে দোয়া চাইলেন কাজী হায়াৎ

অপূর্ব-ফারিয়া ছাড়াও এতে অভিনয় করেছেন তারিক আনাম খান, ইমতু রাতিশ, নাজিবা বাশার প্রমুখ।

নির্মাতা শিহাব শাহীন পরিচালনার পাশাপাশি এর গল্পও লিখেছেন। তিনি জানান, এটি হবে পুরোপুরি রোমান্টিক, কমেডি সিনেমা। বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন তখন কী হতে পারে, এমন নানা পদের ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার মধ্য দিয়েই এগিয়ে যাবে ‘যদি… কিন্তু… তবুও’ সিনেমার গল্প।

অভিনেতা ইমতু বলেন, অনেক বড় আয়োজনের সিনেমা এটি। বিয়ের একটি দৃশ্যের শুটিং হয়েছে শীতলক্ষ্যা রিসোর্টে। যে কেউ মনে করবে এটা সত্যি সত্যি বিয়ে বাড়ি। তবে কোভিড এর জন্য দুবার শুটিং শিডিউল বদলাতে হয়েছে। তারপরেও চেষ্টার কোনো কমতি ছিল না পুরো টিমের। ইমতু বলেন, এটি যেহেতু শুধু ওটিটিতেই মুক্তি হচ্ছে তাই একে ওয়েব ফিল্ম বলা হচ্ছে।

এন এইচ, ২৩ মার্চ





web hit counter