Tuesday , 13 April 2021
Home / খবর / অজয়-কাজলের রাজকীয় বাড়ি – Binodonnews24

অজয়-কাজলের রাজকীয় বাড়ি – Binodonnews24


মুম্বাই, ২৪ মার্চ – বলিউডের অন‌্যতম আলোচিত তারকা জুটি অজয় দেবগন ও কাজল। ভারতের মুম্বাইয়ের বিলাসবহুল বাড়ির মধ‌্যে অন‌্যতম এই দম্পতির ‘শিবশক্তি’। ছেলে-মেয়েদের নিয়ে এই বাড়িতে বসবাস করেন তারা। সেখানে তোলা ছবি মাঝে মধ‌্যে সোশ‌্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় কাজল-অজয়কে। দোতলা এই রাজকীয় বাড়িতে সিঁড়ি ছাড়াও রয়েছে লিফট।

আরও পড়ুন : এবার বলিউডে সানি দেওলের ছোট ছেলে

বাড়িটির পেছনে খোলা জায়গা রয়েছে, যা অজয়-কাজলের খুব প্রিয়। দেয়ালে বসানো হয়েছে পাথর। কাঠ দিয়ে তৈরি করা হয়েছে মেঝে, তাতে বেশ মেঠো ভাব তৈরি করেছে অন্দরসজ্জায়। পোশাক রাখার একটি আলমারির সামনে দাঁড়িয়ে প্রায়ই ছবি তোলেন কাজল। এই আলমারির দরজার সজ্জা হিসেবে ব্যবহৃত হয়েছে বাদামি রঙের কুশন।

বাড়ির এক কোণে দেয়ালের কোলে তৈরি করা হয়েছে এক ফালি জায়গা। খয়েরি রঙের সঙ্গে মিলিয়ে সেই কোণে বসানো হয়েছে সাদা রঙের বড় একটি ফুলদানি। যদিও অন্দরসজ্জার ব্যাকরণের ধারেকাছে না গিয়ে কাজল মাঝে মাঝেই সেখানে বসে পড়েন ছবি তুলতে।

বাড়িটির সর্বত্র মাটির কাছাকাছি থাকা রঙের ছড়াছড়ি। বাদ পড়েনি বৈঠকখানাও। বাহারি সোফাসেট দিয়ে সাজানো জায়গাটুকু দেখলেই, যে কারো কাজ ফেলে আরাম করতে ইচ্ছে করবে। খোলা জানালায় চোখ রাখলে সবুজের সমারোহ। প্রবেশপথে অবশ্য সাদা রঙের আধিপত্য। তবে বাড়ির দরজা-জানালা সব কাচের তৈরি। প্রত্যেক জানালার পাশে রয়েছে বসার প্রশস্ত জায়গা। বসতে ইচ্ছে না হলেও সেখানে জিনিসপত্র রেখে মেঝেতে বসে কাজ করা যায়।

বাড়িটির প্রবেশপথে রয়েছে খোলা বারান্দা। মাঝে মাঝেই সেখানে কফির কাপ হাতে দেখা যায় কাজলকে। অনেকটা জায়গা জুড়ে তৈরি রয়েছে শরীরচর্চার অত্যাধুনিক যন্ত্রপাতি। দিনের বড় অংশ সেখানে কাটান অজয় দেবগন।

লিভিং রুম ও শোয়ার ঘরের জন্য কাজল বেছে নিয়েছেন সাদাকালোর কম্বিনেশন। বাড়িটির অন্যতম আকর্ষণ কাঠের তৈরি ঘোরানো সিঁড়ি। ছিমছাম অথচ পুরোনো ধাঁচের সিঁড়ির সজ্জাও বেশ অভিনব। বাড়িটিতে আরো একটি সিঁড়ি আছে। তার গঠন অন্য সিঁড়ির থেকে আলাদা। রুপালি রেলিংয়ের এই সিঁড়ি সজ্জায় অন্য মাত্রা যোগ করেছে।

এন এইচ, ২৪ মার্চ

2021-03-24