Saturday , 10 April 2021
Home / খবর / করোনায় আক্রান্ত আমির খান

করোনায় আক্রান্ত আমির খান


ভারতের মহারাষ্ট্রে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ বেশ ভালোভাবেই হানা দিয়েছে। একের পর এক আক্রান্ত হচ্ছে বলিউডের তারকারা। এবার সেই তালিকায় যুক্ত হল মিস্টার পারফেকশনখ্যাত আমির খানের নাম।

দ্যা ইন্ডিয়ার এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, আমির খানের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত নিজের বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছে তিনি। ডাক্তারের পরামর্শ অনুযায়ী করোনাবিধি মেনে চলছেন এই অভিনেতা।

বিষয়টি নিশ্চিত করে বুধবার (২৪ মার্চ) আমির খানের মুখপাত্র জানান, আমির খানের করোনা পজেটিভ এসেছে। বর্তমানে তিনি তার নিজ বাড়িতে কোয়ারেন্টাইন করছেন। তার শারীরিক অবস্থা ভালো। সম্প্রতি যারা তার সংস্পর্শে এসেছিলেন তাদের সকলকে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে করোনা পরীক্ষা করতে বলেছেন অভিনেতা। একই সঙ্গে ভক্তদের ভালোবাসা এবং প্রার্থনার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

আমির খান সম্পূন্নভাবে সেরে উঠলে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং শুরু করবেন।‌ সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর খান। অদ্বৈত চন্দন পরিচালিত সিনেমাটি প্রযোজনায় রয়েছে আমির খান, কিরণ রাও ও ভায়াকম-১৮ স্টুডিও। এটি চলতি বছরের বড়দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এর আগে গত কয়েকদিনে কার্তিক আরিয়ান, রণবীর কাপুর, সঞ্জয় লীলা বানসালি, সিদ্ধান্ত চতুর্বেদি, সতীশ কৌশিক ও আশিষ বিদ্যার্থী করোনায় আক্রান্ত হয়েছেন।

সূত্র: বিনোদন২৪.কম

2021-03-24