Tuesday , 13 April 2021
Home / খবর / ‘মাঝে মাঝেই আমার খুব পাখি হতে ইচ্ছে করে’

‘মাঝে মাঝেই আমার খুব পাখি হতে ইচ্ছে করে’


মাঝে মাঝেই আমার খুব পাখি হতে ইচ্ছে করে। এই যেমন আজ সকাল থেকে ভীষণ ইচ্ছে করছে পাখি হয়ে যেতে। ইশ্ কি দারুন হতো ব্যাপারটা! কথাগুলো বলছিলেন ঢাকাই সিনেমার দর্শকনন্দিত নায়িকা পরীমনি। বর্তমানে তিনি কলকাতায় আছেন। আর সেখান থেকেই ফেসবুকে তিনি এই কথা গুলো লিখেন।

পরীমনি তার ফেসবুক ওয়ালে দিলেন, মাঝে মাঝেই আমার খুব পাখি হতে ইচ্ছে করে। এই যেমন আজ সকাল থেকে ভীষণ ইচ্ছে করছে পাখি হয়ে যেতে। ইশ্ কি দারুন হতো ব্যাপারটা! সকাল নয়টা থেকে রেগুলার চেকআপে এই ডক্টর থেকে ঐ ডক্টরের চেম্বারে। আমার শহর থেকে শত শত মাইল দুরের শহর কলকাতায়। কাল সকাল থেকে করতে হবে আরো একগাদা টেস্ট। পাখি হলে ঠিক সন্ধার আগে আগে উরাল দিতাম আমি। কোনো কিছুই আমাকে বেধে রাখতে পারতো না। ঘণ্টাখানেক নীল আকাশে ডানা ঝাপটে টুপ করে হাজির হতাম আপনাদের মাঝে।স্ফুলিঙ্গের প্রিমিয়ারে!

একসাথে সবাই মিলে দেখতাম আমাদের ‘স্ফুলিঙ্গ’ টিমের এতো মায়া এতো যত্নে বনানো গল্পটা।

তিনি আরো লিখেন, প্রিয় মানুষদের সাথে সেল্ফি,সিনেপ্লেক্সের পপকর্নের সাথে কফি, স্পট লাইটে দাড়িয়ে সাংবাদিকদের সাথে এক এর পর এক ইন্টারভিউ সেশন আর এতো গুনি একজন পরিচালকের দোয়া। সবকিছু মিস করবো আমি আজ। শুধু ইচ্ছে হলেই পাখি হয়ে যেতে না পারার অপারগতায়। আজ শুধু দুটো ডানা নেই বলে, হুম… আমি উড়ে যেতে পারলাম না তবু আমার মনটা ঠিক সন্ধা নাগাদ পাখি হয়ে উড়াল দেবে আপনাদের কাছে। পৌছে যাবে স্ফুলিঙ্গের প্রিমিয়ারে। একটু লক্ষ্য করলেই আমাকে দেখতে পাবেন আপনারা। ওই  খুব তাড়াহুড়ো করে সিনেপ্লেক্সের এক কোনায় গিয়ে বসলো যে পাখিটা ওটাই তো আমি। আপনাদের পরী।

পরীমনি অভিনীত ‘স্ফুলিঙ্গ’ ছবিটি আসছে শুক্রবার (২৬ মার্চ) মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি পরিচালনা করেছেন নির্মাতা তৌকীর আহমেদ।

নির্মাতা জানান, ‘স্ফুলিঙ্গ’র গল্প গড়ে উঠেছে একটি ব্যান্ড দলকে ঘিরে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতেই মূলত সিনেমাটি নির্মিত হচ্ছে।

এদিকে ১৬ মার্চ উন্মুক্ত হওয়া এই সিনেমার গান ‘বুঝি না’ বেশ প্রশংসা কুড়াচ্ছে। গানটিতে পরীমনি-শ্যামল মাওলার রোমান্স বেশ উপভোগ করছেন দর্শক। এটি গেয়েছেন সুকণ্যা মমজুমদার ঘোষ ও পিন্টু ঘোষ। কথা ও সুর পিন্টু ঘোষের। সংগীতায়োজনে পিন্টু ঘোষ ও রোকন ইমন।

স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের প্রযোজনায় ‘স্ফুলিঙ্গ’তে অভিনয় করেছেন, জাকিয়া বারী মম, রওনক হাসান, শ্যামল মাওলা, আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চু, হাসনাত রিপন প্রমুখ।

অর্থসূচক/এএ/এমএস

সূত্র: অর্থসূচক

2021-03-24