Tuesday , 19 October 2021
Home / খবর / স্বাধীনতা দিবসে গাজীপুর মাতাবেন জেমস

স্বাধীনতা দিবসে গাজীপুর মাতাবেন জেমস


করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দীর্ঘদিন স্টেজ শো থেকে দূরে ছিলেন নগর বাউলখ্যাত জেমস। ধীরে ধীরে মঞ্চে ফের নিয়মতি হচ্ছেন এই তারকা। সেই ধারাবাহিকতায় স্বাধীনতা দিবসেও মঞ্চ মাতাবেন জেমস।

স্বাধীনতা দিবস উপলক্ষে (২৬ মার্চ) গাজীপুরের রাজবাড়ি মাঠে আয়োজিত ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী কনসার্ট’-এ গাইবেন জেমস। এ খবর নিশ্চিত করেছেন তার মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন।

রবিন জানান, স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত বিশেষ এই কনসার্টের আয়োজন করেছে গাজীপুর সিটি কর্পোরেশন। এই কনসার্টে দর্শক-শ্রোতাদের মাতিয়ে রাখবেন ‘নগরবাউল’ তারকা জেমস।

জেমসের মুখপাত্র রবিন আরো জানান, জেমসের সঙ্গে এদিন বাজাবেন এহসান এলাহী ফান্টি (ড্রামস), সুলতান রায়হান খান (গিটার), তালুকদার সাব্বির (বেজ গিটার) ও কাকন চক্রবর্তী (কি-বোর্ড)।

এর আগে গত ১২ মার্চ মিরপুরে ১৪ নম্বর পিএসসি কনভেনশন হলে ‘ক্লাসরুম’ এসএসসি-২০০১ ব্যাচের আয়োজনে স্টেজ শোয়ে ফেরেন এই ব্যান্ড তারকা। এর পাঁচ দিনের বিরতির দিয়ে ফের মিরপুরে আরো একটি কনসার্টে অংশ নেন জেমস।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন উপলক্ষে ১৭ মার্চ রাতে মিরপুরে সিটি ক্লাব মাঠে দর্শক-শ্রোতাদের সাম্পানে ভাসায় নগর বাউল।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter