Wednesday , 27 October 2021
Home / খবর / সিনেমায় চুম্বনের জন্য স্ত্রীর পিটুনি খেয়েছিলেন হাশমি

সিনেমায় চুম্বনের জন্য স্ত্রীর পিটুনি খেয়েছিলেন হাশমি


মুম্বাই, ২৫ মার্চ – বলিউডে ‘সিরিয়াল কিসার’ হিসেবে পরিচিতি পাওয়া ইমরান হাশমি ৪২তম জন্মবার্ষিকী ছিল গতকাল বুধবার। ‘ফুটপাত’-এ পা রেখে বলিউডে অভিষেক হয়েছিল তাঁর।

২০০৪ সালে মুক্তি পাওয়া ‘মার্ডার’ ছবিটি তাঁকে অন্য রকম পরিচিতি এনে দেয়। তাঁর সাফল্যের ঝুলিতে একে একে এসে যোগ হয় ‘গ্যাংস্টার’, ‘কলিযুগ’, ‘রাজ থ্রি’র মতো ছবিগুলো। পাশাপাশি উত্তাল চুম্বনদৃশ্যে অভিনয়ের জন্য ছড়িয়ে পড়ে ইমরানের কুখ্যাতি। তাঁর মতো করে পর্দায় চুম্বনের সাবলীল অভিনয় আর কেউ করতে পারেন না। তবে এ জন্য কম ঝামেলা পোহাতে হয়নি তাঁকে। এমনকি মারও খেতে হয়েছে স্ত্রীর কাছে।

আরও পড়ুন : মেয়ের কাণ্ডে শহীদের বিস্ময়!

১৯৭৯ সালের ২৪ মার্চ মুম্বাইয়ের এক মুসলিম পরিবারে জন্ম ইমরানের। তাঁর বাবার নাম আনোয়ার হাশমি, মায়ের নাম মাহিরা হাশমি। ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’, ‘সাংঘাই’-এর মতো ছবিতে দুর্দান্ত অভিনয় করে তিনবার ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন ইমরান। ১৮ বছরের ক্যারিয়ারে ৪০টি মতো ছবিতে কাজ করেছেন তিনি। তবে ‘মার্ডার’-এর পর তাঁকে আর পিছে ফিরে তাকাতে হয়নি। ইমরানের জনপ্রিয়তা বাড়ে ‘সিরিয়াল কিসার’ হিসেবে। এমন কোনো ছবি নেই, যেখানে তিনি তাঁর নায়িকাকে চুমু খাননি। একারণে অনেকে আবার মজা করে ইমরান হাশমি না বলে ‘ইমরান কিসমি’ নামেও ডাকেন।

২০১২ সালে মুক্তি পাওয়া ‘রাজ থ্রি’ ছবিতে ইমরানের সঙ্গে বিপাশা বসুর ছিল এক দীর্ঘ চুম্বনদৃশ্য, প্রায় ২০ মিনিটের। বলিউডে এত দীর্ঘ চুম্বনদৃশ্য আগে কখনো দেখা যায়নি। এক সাক্ষাৎকারে ইমরান বলেছিলেন, তাঁর স্ত্রী পারভিন সাহনী চুম্বনের এসব দৃশ্য পছন্দ করতেন না। নিজের স্বামী পর্দায় অন্য নারীকে চুমু খাচ্ছে, সেটা মেনে নিতে পারতেন না পারভিন। এসব দৃশ্যে খুবই অসন্তুষ্ট হতেন ইমরানপত্নী। ইমরান বলেছিলেন, ‘এখন চুম্বনের দৃশ্য দেখলে সে খুব একটা মারে না। আগে তো ব্যাগ দিয়ে পেটাত।’

২০০৬ সালে ইমরান-পারভিনের বিয়ে হয়। তাঁদের ছেলের নাম আয়ান হাশমি। সম্প্রতি মুক্তি পেয়েছে ইমরান হাশমি অভিনীত ‘মুম্বাই সাগা’ ছবিটি। এ ছাড়া তাঁর অভিনীত ‘চেহেরে’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। রুমি জাফরি পরিচালিত এই ছবিতে ইমরান ছাড়াও দেখা যাবে অমিতাভ বচ্চনকে।

এন এইচ, ২৫ মার্চ





web hit counter