Monday , 12 April 2021
Home / খবর / তমা মির্জার প্রথম

তমা মির্জার প্রথম


জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা তমা মির্জা ক্যারিয়ার নিয়ে তুমুল ব্যস্ত। একের পর এক চলচ্চিত্র ও ওয়েব সিরিজে কাজ করছেন তিনি।

বর্তমানে একটি ওয়েব চলচ্চিত্রে কাজ শুরু করেছেন তমা। এর নাম ‘আনন্দী’। গেলো ২১ মার্চ থেকে রাজবাড়ীতে এর শুটিং শুরু হয়েছে।
শিশু পাচারের গল্পে ‘আনন্দী’ রচনা করেছেন সৈয়দ জিয়াউদ্দিন। এটি যৌথভাবে পরিচালনা করছেন মাসুদ মহিউদ্দিন ও মাহমুদ হাসান শিকদার।

এর বাইরে তমা একটি টেলিছবিতেও অভিনয় করেছেন। নাম ‘লাইভ আর্টিস্ট’। টেলিছবিটি রচনা ও পরিচালনা করেছেন সানজিদ খান প্রিন্স। রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।

এতে তমা মির্জার বিপরীতে আছেন আব্দুন নূর সজল। টেলিছবিতে প্রথমবার সজল ও তমা একসঙ্গে অভিনয় করলেন।

এ অভিনেত্রী বলেন, সজল ভাইয়ের সঙ্গে এর আগেও কাজের অভিজ্ঞতা আছে। তবে সেটা স্টেজে। এবারই প্রথমবার টেলিভিশনের জন্য আমরা একসঙ্গে কাজ করলাম। আগে যেহেতু ভালো অভিজ্ঞতা ছিল তাই এই কাজটি করতে তেমন বেগ পেতে হয়নি। আরামেই কাজটি সম্পন্ন করতে পেরেছি।

এছাড়া ‘মির্জা ক্রিয়েশনস’ নামের প্রযোজনা প্রতিষ্ঠান গড়েছেন এ নায়িকা। এখান থেকে নাটক, টেলিছবি ও পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ হবে। তমা প্রযোজিত প্রথম প্রোডাকশন নির্মাণ করছেন নন্দিত নির্মাতা-অভিনেতা তৌকীর আহমেদ। ‘আনন্দী’র কাজের পরপরই নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের কাজ শুরু করবেন বলে জানান তিনি।

সূত্র: বিনোদন২৪.কম

2021-03-25