Tuesday , 19 October 2021
Home / খবর / নৈশভোজে বিজয়-রাশমিকা, গুঞ্জন তুঙ্গে – Binodonnews24

নৈশভোজে বিজয়-রাশমিকা, গুঞ্জন তুঙ্গে – Binodonnews24


হায়দ্রাবাদ, ২৭ মার্চ – ভারতীয় দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি বিজয় দেবরকোন্ডা ও রাশমিকা মান্দানা। ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ সিনেমায় তাদের রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও তাদের নিয়ে চর্চা হয়।

সিনেমার শুটিংয়ের জন্য বিজয় ও রাশমিকা দু’জনেই বর্তমানে মুম্বাইয়ে অবস্থান করছেন। কাজ নিয়ে ভীষণ ব্যস্ত তারা। কিন্তু এরই মধ্যে একসঙ্গে নৈশভোজে গিয়েছিলেন বিজয়-রাশমিকা। সম্প্রতি একটি রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হয়েছেন এই জুটি। এমনকি এই সময় রাশমিকার হাতে একটি ফুলে তোড়াও ছিল।

আরও পড়ুন : ‘প্রযোজক শোয়ার জন্য মেয়ে খুঁজছে’

এই জুটিকে নিয়ে এখন গুঞ্জন তুঙ্গে। দুই দুইয়ে চার মিলিয়ে অনেকেই ধারণা করছেন— ডুবে ডুবে জল খাচ্ছেন বিজয় ও রাশমিকা। যদিও এ বিষয়ে এই জুটির পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

বিজয় দেবরকোন্ডা বর্তমানে ‘লিগার’ সিনেমার শুটিং করছেন। এটি পরিচালনা করছেন পুরী জগন্নাথ। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখবেন বিজয়। আগমী ৯ সেপ্টেম্বর পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

অন্যদিকে, ‘মিশন মজনু’ সিনেমার মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখছেন রাশমিকা। সত্য ঘটনা অবলম্বনে সিনেমাটির গল্প তৈরি। এটির প্রেক্ষাপট ১৯৭০ সাল। এতে রাশমিকার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা।

এন এইচ, ২৭ মার্চ





web hit counter