Saturday , 10 April 2021
Home / খবর / শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আনা হলো হাতি

শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আনা হলো হাতি


ঢাকা, ২৮ মার্চ – জীবনের আরও একটি বসন্ত পার করলেন চিত্রনায়ক শাকিব খান। রোববার (২৮ মার্চ) ৪২ বছরে পদার্পণ করলেন এই অভিনেতা।

জন্মদিনে শাকিব খান পাবনার একটি বিলাসবহুল রিসোর্টে ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। সেখানে তাকে জন্মদিনে চমকে দিতে আনা হয়েছে দুইটি হাতি। হাতি দুইটি শাকিবের মাথায় শুঁড় বুলিয়ে দেয়। এছাড়া ঢাকের তালে কাটা হয়েছে কেক ও উড়ানো হয়েছে ফানুস।

পুরো আয়োজনটি করেছেন ‘অন্তরাত্মা’র সিনেমার প্রযোজক ও কাহিনীকার সোহানী হোসেন। সে সময়কার ভিডিও ধারণ করে প্রকাশ করা হয়েছে শাকিব খানের নিজস্ব ইউটিউবে চ্যানেলে।

আরও পড়ুন : ঢাকাই সিনেমার সেই অশ্লীল নায়িকারা এখন কোথায়?

জানা যায়, ধুমধাম আয়োজনে শুটিং ইউনিটের সঙ্গে জন্মদিন উপলক্ষে শনিবার (২৭ মার্চ) রাত ১২ টার পর কেক কাটেন শাকিব খান। প্রযোজক সোহানী হোসেনের এমন আয়োজনে শাকিব খান চমকে যান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

১৯৭৯ সালের ২৮ মার্চ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘধীতে জন্ম নেন শাকিব খান। এই অভিনেতার আসল নাম মাসুদ রানা। তার বাবা আব্দুর রব ছিলেন সরকারি কর্মচারী। বাবার চাকরির সূত্রেই শাকিব খানের শৈশব থেকে বেড়ে ওঠা নারায়ণগঞ্জে।

১৯৯৯ সালে শাকিব খানের প্রথম সিনেমা মুক্তি পায়। এটি ছিল সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালবাসা’। সিনেমাটি ব্যবসাসফল না হলেও নিজের স্বরূপ চেনাতে পেরেছিলেন শাকিব খান। তাই তাকে আর পেছনে ফিরতে হয়নি। এরপরের বছরই তৎকালীন শীর্ষ নায়িকা শাবনূরের বিপরীতে ‘গোলাম’ সিনেমায় অভিনয় করে সফল হন এই অভিনেতা। এরপর পূর্ণিমার বিপরীতে ‘আজকের দাপট’, পপির বিপরীতে ‘দুজন দুজনার’ এবং মুনমুনের বিপরীতে ‘বিষে ভরা নাগিন’ সিনেমায় অভিনয় করে পরিচিতি পান তিনি।

এরপর একের পর এক সাফল্যের মধ্য দিয়ে এগিয়ে যান শাকিব খান। এখন পর্যন্ত চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অনেক স্বীকৃতি-সম্মাননা লাভ করেছেন তিনি। ২০১০ সালের ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ২০১২ সালের ‘খোদার পরে মা’, ২০১৫ সালের ‘আরো ভালোবাসবো তোমায়’ এবং ২০১৭ সালের ‘সত্তা’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তবে দুরন্ত ক্যারিয়ারে প্রশংসা ও সাফল্যের মধ্যেও তার কিছু বক্তব্য ও কাজের কারণে সমালোচিতও হয়েছেন বারবার।
২০০৮ সালেই চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। দীর্ঘদিন ঘটনা চাপা থাকলেও ২০১৭ সালের ১০ এপ্রিল এ কথা নিজেই প্রকাশ করেন অপু বিশ্বাস। তাদের ঘরে আব্রাম খান জয় নামে একটি ছেলে সন্তানও রয়েছে। তবে ঘটনা জানাজানির পরপরই তাদের বিবাহবিচ্ছেদ হয়।

এরপর আবার তার বিয়ের গুঞ্জন জড়িয়েছে চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে। তাদের ঘরে কন্যা সন্তান জন্ম নিয়েছে বলেও কানাঘুষা রয়েছে।

এন এইচ, ২৮ মার্চ

.fb-background-color {
background: #ffffff !important;
}
.fb_iframe_widget_fluid_desktop iframe {
width: 100% !important;
}

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আনা হলো হাতি first appeared on Binodonnews24.

2021-03-28