Tuesday , 13 April 2021
Home / খবর / করোনামুক্ত কাজী হায়াত

করোনামুক্ত কাজী হায়াত


ঢাকাই সিনেমার গুণী নির্মাতা ও অভিনেতা কাজী হায়াতের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। বর্তমানে তার শারীরিক অবস্থা এখন ভালোর দিকে। অক্সিজেন লেভেল স্বাভাবিক হওয়ায় হাসপাতাল থেকে ফিরছেন বাসায়।

রোববার (২৮ মার্চ) সকালে কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক মারুফ জানান, বাবাকে বাসায় নেওয়ার প্রস্তুতি নিচ্ছি। কয়েক ঘণ্টার মধ্যে হাসপাতাল ছাড়ছেন।

কাজী মারুফ বলেন, আব্বার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে, আলহামদুলিল্লাহ্‌। চিকিৎসক ছাড়পত্র দিয়েছেন, কয়েক ঘণ্টার মধ্যে বাবা বাসায় ফিরবেন। দেশবাসীর দোয়া এবং সকলের সহযোগিতার কারণে আব্বাকে নিয়ে বাসায় ফিরতে পারছি। আল্লাহ্‌র কাছে শুকরিয়া আদায় করছি এবং সবার কাছে কৃতজ্ঞ প্রকাশ করছি।

তিনি আরও বলেন, আব্বার করোনা রিপোর্ট নেগেটিভ ও অক্সিজেন লেভেল স্বাভাবিক হয়েছে, কিন্তু পুরোপুরি সুস্থ নন। করোনা পরবর্তী সময়টা খুব ঝুঁকিপূর্ণ। তাই এখন সম্পূর্ণ বিশ্রামে থাকাতে বলেছেন চিকিৎসক। সবাই আব্বার জন্য দোয়া করবেন।

এর আগে গত ১০ মার্চ কাজী হায়াত জানান, স্ত্রীসহ তিনি করোনা আক্রান্ত। এরপর ১৫ মার্চ তারা রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতেও নেওয়া হয়। তবে কাজী হায়াতের স্ত্রী রোমিসা হায়াত সুস্থ হয়ে আরও তিনদিন আগে হাসপাতাল ছেড়েছেন।

সূত্র: বিনোদন২৪.কম

2021-03-28