Tuesday , 19 October 2021
Home / খবর / আমি জেনুইন নোয়াখাইল্লা: ফারিয়া শাহরিন

আমি জেনুইন নোয়াখাইল্লা: ফারিয়া শাহরিন


ঢাকা, ২৮ মার্চ – ফারিয়া শাহরিন ক্যারিয়ারে প্রথমবার আলোচনায় এসেছিলেন একটি বিজ্ঞাপনের মডেল হয়ে। সম্প্রতি তিনি বেশ আলোচনায় এসেছেন ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজনে অভিনয় করে। নাটকটিতে তার ‘অন্তরা’ চরিত্র অনেক জনপ্রিয়তা পেয়েছে। ​কাজল আরেফিন অমি পরিচালিত এ নাটকে ‘অন্তরা’ চরিত্রে তাকে দেখতে পেয়েছে দর্শক।

আরও পড়ুন : যুদ্ধে যাওয়ার গল্প ‘অসমাপ্ত’

ফারিয়া অভিনীত পর্বগুলো মুক্তির পর বেশ প্রশংসিত হয়েছেন। দেশ-বিদেশ থেকে প্রচুর প্রশংসা পেয়েছেন বলেও জানিয়েছেন এ অভিনেত্রী। এবার নিজের ফেসবুকে থেকে লাইভে এসেছেন ফারিয়া। হঠাৎ লাইভে বিভিন্ন বিষয়ে কথা বলেছেন তিনি নোয়াখালীর ভাষা কীভাবে জানেন? লাইভে এমন প্রশ্নের উত্তরে ফারিয়া শাহরিন বলেন, ‘আমি বেসিক্যালি নোয়াখাইল্লা। আমার বাবা-মা নোয়াখাইল্লা। একদম জেনুইন নোয়াখাইল্লা কিন্তু বাসায় আমরা কেউ নোয়াখালীর ভাষায় কথা বলি না। নোয়াখালী ভাষা আসলে শিখিনি। আমার মা, নানুর সঙ্গে ফোনে কথা বলার সময় যেগুলো শিখেছি সেগুলোই নাটকে অ্যাপ্লাই করেছি।’

ফেসবুক লাইভে ফারিয়ার শাহরিন জানান, এখনো ব্যাচেলর পয়েন্টের সে ঘোরের মধ্যে আছেন তিনি। ঘোরটা কাটাতে চান না ফারিয়া। মানুষ তার আসল নাম ভুলে গেছে। সবাই তাকে ‘অন্তরা’ বলে ডাকে। দর্শকদের ভালোবাসার মুগ্ধ ফারিয়া কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তার সকল ভক্তদের কাছে। ‘ব্যাচেলর পয়েন্ট’ সুপার ডুপার হিট নাটক উল্লেখ করে ফারিয়া আরো বলেন, ‘যখন আমি শুটিংয়ে গেছি তখন আমি নার্ভাস ছিলাম। আমি আমার সেরাটি দিতে চেয়েছিলাম। সেদিক থেকে খুবই নার্ভাস ছিলাম। মা, নানি, দাদিদের কাছ থেকে যেগুলো শুনেছি সেগুলোই অ্যাপ্লাই করেছি। যেমন ‘ল্যাদা ছুইটকা’, ‘দেড় টিয়ার গাবড়’, ‘হিছা দি হিডি’।

এন এইচ, ২৮ মার্চ





web hit counter