Sunday , 11 April 2021
Home / খবর / বিয়ের জন্য পাত্রী খুঁজছেন শাকিব খান

বিয়ের জন্য পাত্রী খুঁজছেন শাকিব খান


ঢাকা, ২৮ মার্চ – ৪২তম জন্মদিনটা পাবনায় কাটাচ্ছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব। চলতি মাসের প্রথম সপ্তাহ থেকেই শুরু হয়েছে ‘অন্তরাত্মা’ সিনেমার প্রডাকশন।সেখানেই শুটিংয়ের মধ্য দিয়ে কাটছে নায়কের জন্মদিনটি ।

শাকিব জানালেন কাজের মধ্যে থাকতেই তিনি ভালবাসেন। তাই শুটিং স্পটে দারুণ উপভোগ করছেন তিনি।

আরও পড়ুন : করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন কাজী হায়াৎ

জন্মদিনের সবচেয়ে প্রিয় উপহার সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ভক্তদের ভালবাসাটাই আসলে সবচেয়ে বড় প্রাপ্তি। অনেকের সঙ্গে কখনও পরিচয় হয়নি, কিন্তু তারা অন্ধের মতো আমাকে ভালবাসেন। আমার জন্মদিনটা উদযাপন করেন। এটাই তো সবচেয়ে বড় উপহার। আমার জন্য সবচেয়ে বড় শক্তি।

নিজের বিয়ে নিয়ে তিনি বললেন, ‘মেয়ে খুঁজছি।ভালো একটা মেয়ে বিয়ে করতে রাজি হলেই আমি খুশি।’

তাহলে কেমন মেয়ে চাই শাকিবের, প্রশ্ন করা হলে তিনি বললেন, ‘লক্ষ্মী একটা মেয়ে। যে আমাকে, আমার সংসারকে আগলে রাখবে।বাকী জীবনটা সুখে কাটাতে তাকেই পাশে চাই।’

নতুন প্রজেক্ট ‘অন্তরাত্মা’ নিয়ে শাকিব বললেন, আগামী মাসের প্রথম সপ্তাহে সিনেমার কাজ শেষ হবে। বেশ গোছানো সিনেমা এটি।তাই কাজটা কিন্তু উপভোগ করছি।

বলিউডে কাজের বিষয় তিনি বলেছেন, যখন যে অঙ্গণে পা ফেলেছি, সফলতার মুখ দেখেছি।ঢালিউডে সফল হয়েছি। টালিউডেও।আশা করছি অন্য ইন্ডাস্ট্রিতে কাজ করার সুযোগ হলে ভক্তদের নিরাশ করবো না।মহামারীর কঠিন সময় পেরিয়ে গেলে আশা করছি সেই মাইলফলকও অতিক্রম করতে পারবো।

ঢালিউডে নতুন মুখের ভিড়ে শাকিবের গুরুত্ব কমে আসছে কিনা সেই প্রশ্নের উত্তরে শাকিব বললেন, আমাকে যাঁরা চেনেন, তাঁরা ভালো করেই জানেন, আমি কোনো ট্রিকস পলিটিকস করি না। এসব পলিটিকসে আমি বিশ্বাসীও নই। আমি পেশার সঙ্গে পলিটিকস করি না, মূলধারার রাজনীতিও করি না। আমি শুধু একটা জিনিসই জানি, মানুষের সঙ্গে ভালো ব্যবহার করো। ভালোভাবে চলো, লক্ষ্যে অটুট থাকো। দু-চারজনের সঙ্গে যে খারাপ আচরণ করি না, তা কিন্তু নয়। তাদের সঙ্গেই খারাপ আচরণ করি, যাদের ভাই-বন্ধু বলার পরও সম্মানটা রাখতে জানে না, অসততা করে। আত্মসম্মান বাঁচাতে তখন প্রতিবাদ করতে হয়।’

‘নিজের কর্মক্ষেত্রটা অস্থিতিশীল হয়ে গেলেও কঠোর হতে হয়। আমি সবাইকে নিয়ে মিলেমিশে কাজ করতে চাই। আমি নিজের কাজটা করতে ভালোবাসি। কাজ শেষে বাসায় চলে যাই। খাই-দাই, ঘুমাই। কাছের যাঁরা মানুষ আছেন, সময় পেলে তাঁদের সঙ্গে আড্ডা দিই, গল্প করি। মাঝেমধ্যে পার্টি–টার্টি করি। এটা হলফ করে বলতে পারি, আমি কোনো দিনই কারও জন্য ক্ষতিকর ছিলাম না, ব্যক্তিগত জীবনেও না। যে আমার সঙ্গে থাকতে চায়নি, আমি বলেছি, ঠিক আছে। যেখানে ভালো থাকতে চাও, থাকো, ’ যোগ করেন তিনি।

এন এইচ, ২৮ মার্চ

2021-03-28