Tuesday , 19 October 2021
Home / খবর / কৃষকদের জন্য মঞ্চে উঠবেন তারকারা!

কৃষকদের জন্য মঞ্চে উঠবেন তারকারা!


ঢাকা, ২৯ মার্চ – জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে দীপ্ত টিভিতে প্রথমবারের মতো চালু হচ্ছে কৃষিবিষয়ক অ্যাওয়ার্ড অনুষ্ঠান।

আসরটি কৃষিভিত্তিক হলেও এতে থাকছে গ্ল্যামার ও সিনে তারকাদের ঝলমলে সম্মিলন! দীপ্ত টিভি জানালো, প্রথম আসরটি সঞ্চালনা করবেন নায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা। যারা সিনেমার বাইরেও জুটি বেঁধে দারুণ সফলতা পেয়েছেন বিভিন্ন অ্যাওয়ার্ড মঞ্চে।

যদিও কৃষকদের সম্মাননা জানানোর এমন মঞ্চে এবারই প্রথম সঞ্চালনা তাদের। জানালেন ফেরদৌস।

আরও পড়ুন : বিয়ের জন্য পাত্রী খুঁজছেন শাকিব খান

এ উপলক্ষে রবিবার (২৮ মার্চ) বিকাল ৪টায় প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের সুরমা হলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী এবং এসিআই এগ্রো বিজনেস-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. এস এইচ আনসারী। আরও ছিলেন চিত্রনায়ক ফেরদৌসসহ কৃষিবিষয়ক সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

২০১৬ সালের ৭ জুন থেকে দীপ্ত টিভিতে প্রচার হয়ে আসছে কৃষিবিষয়ক অনুষ্ঠান ‘দীপ্ত কৃষি’। টানা ৫ বছর ধরে বাংলাদেশের কৃষি অগ্রযাত্রার নিয়ামক হিসেবে কাজ করছে এই অনুষ্ঠানটি। তারই ধারাবাহিকতায় কৃষির অগ্রগতিতে যারা অসামান্য অবদান রেখেছেন সেসকল কৃষকদের সম্মাননা জানানোর লক্ষ্যে আয়োজন করা হচ্ছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২০’।

দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী জানান, জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে আগামী ২ এপ্রিল। ঐদিন অনুষ্ঠানটি দীপ্ত টিভিতে বিকাল ৪টা থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

এদিকে এসিআই এগ্রো বিজনেস-এর ব্যবস্থাপনা পরিচালক ড. এস এইচ আনসারী জানান, মোট ১০টি বিভাগে এক লাখ টাকা করে সম্মাননা ও অন্যান্য পুরস্কার দেয়া হবে বিজয়ীদের।

ফেরদৌস-পূর্ণিমার প্রাণবন্ত সঞ্চালনায় এই অ্যাওয়ার্ড আসরে পদক প্রদানের ফাঁকে ফাঁকে থাকবে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে অংশ নেবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি, টিভিনায়িকা মেহজাবীন, নৃত্যশিল্পী নাদিয়া ও চাঁদনী প্রমুখ। এছাড়াও গান পরিবেশন করবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ।

এন এইচ, ২৯ মার্চ





web hit counter