Wednesday , 20 October 2021
Home / খবর / তাদের ‘জামাই ভার্সেস শাশুড়ি’

তাদের ‘জামাই ভার্সেস শাশুড়ি’


আবারো অভিনয়ে নিয়মিত হচ্ছেন মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। সম্প্রতি একটি নাটকে অভিনয় করলেন তিনি। রোমান্টিক, কমেডি গল্পের এ নাটকটির নাম ‘জামাই ভার্সেস শাশুড়ি’।

রাফসানের গল্পে নাটকটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম। নাটকে ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন নিলয় আলমগীর। এতে আরো অভিনয় করেছেন- মুনিরা মিঠু, হানিফ পালোয়ান, এস এম আশরাফুল, ওয়াসীম ইমদাদ, সাকিব রহমান, নাজমুল হাসান লিংকনসহ অনেকে।

গল্পের শুরুতে দেখা যাবে, শুভ গ্রামের সহজ-সরল এক শিক্ষিত ছেলে। ঢাকার মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরি করেন। শহরের মেয়ে বিয়ে করবে না শুভ। তার বাবার পছন্দে গ্রামের শান্ত, শিক্ষিত মেয়ে বিয়ে করবে। গ্রামের মেয়ে নীলাকে বিয়ে করে ঢাকায় আসে।

আদুরে নীলাকে খুব ভালোবাসে তার মা। কখনো মেয়েকে একা ছাড়ে না। বিয়ের আগে শর্ত ছিলো, মেয়ের সঙ্গে তার মাকেও নিতে হবে। শর্ত মেনে শাশুড়ি চাঁদনীকে ঢাকায় নিয়ে আসে শুভ। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

ফারিয়া শাহরিন বলেন, আলম ভাইয়ের পরিচালনায় ৮ বছর আগে আফরান নিশোর বিপরীতে ‘মেঘলা রৌদ্দুর’ নাটকে কাজ করেছি। আবারো কাজ করলাম। এবারের নাটকের গল্পটি খুব সুন্দর। নিলয়ের সঙ্গে আমার প্রথম কাজ। নাটকে সবাই দুর্দান্ত অভিনয় করেছেন। আশা করি, নাটকটি সবার ভালো লাগবে।

নাটকটি প্রযোজনা করেছে লেজার ভিশন। শিগগিরই লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে নাটকটি প্রকাশিত হবে।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter