Sunday , 11 April 2021
Home / খবর / বিচ্ছেদের পরও সাবেক স্ত্রীর সঙ্গে ঋত্বিক

বিচ্ছেদের পরও সাবেক স্ত্রীর সঙ্গে ঋত্বিক


বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। তারপরও সময়ে অসময়ে একসঙ্গে দেখা যায় তাদের। সংসার ভাঙনের এত দিন পরও স্ত্রী সুজান খানের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক টিকিয়ে রেখেছেন বলিউড তারকা ঋত্বিক রোশন। দুই ছেলের দেখাশোনা এবং বিশেষ দিনগুলোতে একত্রে মিলিত হন তারা। এবার বড় ছেলে ঋহানের জন্মদিন উপলক্ষে এক হলেন সাবেক এই দম্পতি।

১৫ বছরে পা দিলেন ঋহান। ঘরোয়া আয়োজনে কেক কেটে দিনটি পালন করেন ঋত্বিক ও সুজান। এই আয়োজনে উপস্থিত ছিলেন সুজানের ভাই জায়েদ খান, ঋত্বিকের বাবা রাকেশ রোশন ও মা পিঙ্কি রোশন।

এছাড়াও বলিউডের বেশ কয়েকজন তারকা শুভেচ্ছা জানাতে ঋত্বিকের মুম্বাইয়ের ফ্ল্যাটে হাজির হয়েছিলেন।
সম্প্রতি ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন সুজান। তাতে দেখা যাচ্ছে, ছোট করে চুল কেটেছেন তিনি। পরনে ছেঁড়া কালো জিন্স, কালো টপসের ওপর সাদা শার্ট, পায়ে স্লিপার। সব মিলিয়ে পুরো টম বয়-এর লুকে হাজির হয়েছেন।

ছবির ক্যাপশনে লিখেছেন- মাঝে মাঝে নিজেকে পুরুষ মনে হয়। তবে সুজান খানের সাজ পছন্দ হয়েছে ঋত্বিকের। পোস্টের কমেন্টে তিনি লিখেছেন, সুন্দর ছবি।

প্রসঙ্গত, ২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেছিলেন ঋত্বিক ও সুজান। ২০০৬ সালে প্রথম সন্তান ঋহান এবং ২০০৮ সালে জন্ম হয় দ্বিতীয় সন্তান ঋদানের। দীর্ঘ দাম্পত্যের পরও ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের।

সূত্র: বিনোদন২৪.কম

2021-03-30