Tuesday , 19 October 2021
Home / খবর / একমঞ্চে নাচবেন মাহি-মেহজাবিন

একমঞ্চে নাচবেন মাহি-মেহজাবিন


জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি এবং ছোট পর্দার এই সময়ের সবচেয়ে আলোচিত তারকা মেহজাবিন চৌধুরী। এবার কৃষকদের জন্য একসঙ্গে একই মঞ্চে নাচবেন তারা।

কৃষকদের সম্মানে অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন দেশের জনপ্রিয় দুই চলচ্চিত্র তারকা ফেরদৌস ও পূর্ণিমা। এ ছাড়াও গান পরিবেশন করবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে দীপ্ত টিভিতে প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২০’। কৃষির অগ্রগতিতে যারা অসামান্য অবদান রেখেছেন আগামী ২ এপ্রিল জমকালো আয়োজনে তাদের এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে। সেদিন বিকেল ৪টায় অনুষ্ঠানটি দীপ্ত টিভিতে সরাসরি সম্প্রচার করা হবে।

জমকালো এই আয়োজনে মোট ১০টি ক্যাটাগরিতে এক লাখ টাকা সম্মাননা ও অন্যান্য পুরস্কার দেয়া হবে। সেগুলো হলো- সেরা মৎস্য চাষি, সেরা সবজি চাষি, সেরা পোলট্রি খামারি, সেরা গবাদি পশুর খামার, সেরা কৃষি উদ্যোক্তা, সেরা ফল বাগানী, সেরা কৃষি উদ্ভাবক, সেরা সামাজিক/সমবায় কৃষি, সেরা শস্য উৎপাদনকারী কৃষক ও সেরা কৃষি শিক্ষায় অবদান রাখা ব্যক্তি/প্রতিষ্ঠান। এমনটি জানিয়েছে দীপ্ত টিভি কর্তৃপক্ষ।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter