Sunday , 11 April 2021
Home / খবর / সৃজিতের ছবিতে অভিনয় করবেন উত্তমকুমার!

সৃজিতের ছবিতে অভিনয় করবেন উত্তমকুমার!


উত্তমকে পর্দায় আনার অভিনব প্রয়াস শুরু করলেন সৃজিত মুখোপাধ্যায়।না, একেবারেই ভুল নেই খবরটিতে। সত্যিই নিজের নতুন ছবিতে স্বয়ং উত্তমকুমারকে কাস্ট করে ফেলেছেন সৃজিত মুখোপাধ্যায়!

গত তিন বছর ধরে স্ক্রিপ্ট লেখার পর অবশেষে ‘অতি উত্তম’ নামে ছবিটির কাজ শেষ করেছেন পরিচালক। এখন পোস্ট প্রোডাকশন চলছে। এটিকে একটি রম কম হিসেবে বানিয়েছেন তিনি।

জানালেন, উত্তমকুমারের এক ভক্ত, একটি মেয়ের প্রেমে পড়ে। কিন্তু ধাক্কা খেয়ে, শেষমেশ উত্তমকে প্ল্যানচেট করে ডাকে। উত্তম আসেন এবং ভর করেন তাঁর নাতি, মানে গৌরব চট্টোপাধ্যায় এর শরীরে। তারপর কী ভাবে সেই উত্তমভক্ত গুরুর সাহায্য নিয়ে প্রেমের বাধা টপকায়, তাই ছবির গল্প! এই ছবির কেন্দ্রীয় চরিত্রে উত্তম কাস্ট করেছেন সৃজিত।

বললেন, আমরা ভিএফএক্সের মাধ্যমে উত্তমকে পর্দায় আনব। তার জন্য উত্তমকুমারের ৫৪ টি সিনেমার সাহায্য নিচ্ছি। সেখান থেকে উত্তমের কথা, মুভমেন্ট, আচার আচরণের ক্লিপ কেটে এই ছবিতে জুড়েছি। ফলে উত্তম নিজে হয়ে উঠেছেন একটি চরিত্র।

ছবিতে অভিনয় করছেন, অনিন্দ্য সেনগুপ্ত, রোশনি ভট্টাচার্য, একটি বিশেষ চরিত্রে গৌরব চট্টোপাধ্যায়। এবং অবশ্যই উত্তমকুমার। এই ছবিতে এক নতুন সুরকারকে লঞ্চ করছেন সৃজিত, সপ্তক সানাই দাস।

The post সৃজিতের ছবিতে অভিনয় করবেন উত্তমকুমার! appeared first on binodon24.com.

সূত্র: বিনোদন২৪.কম

2021-03-30