Tuesday , 19 October 2021
Home / খবর / সিনেমায় তাসনুভা তিশা

সিনেমায় তাসনুভা তিশা


চলচ্চিত্রে নাম লেখালেন ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা। নায়ক হিসেবে আছেন বড়পর্দার পরিচিত মুখ শিপন মিত্র। সিনেমার নাম ‘ব্যাচ ২০০৩’। রাফায়েল আহসানের গল্পে এটি নির্মাণ করেছেন পার্থ সরকার।

সিনেমার একটি পোস্টারে এই নতুন জুটিকে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। এই সিনেমায় আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আবদুন নূর সজল।

এ প্রসঙ্গে তাসনুভা তিশা বলেন, ‘ছয় মাস প্রি-প্রোডাকশনের পর গত ডিসেম্বরে এর শুটিং শুরু হয়। পুরো শুটিং আমরা রাতে করেছি। প্রচণ্ড ঠাণ্ডার ভেতর পাতলা একটা শাড়ি পরে আমাকে অভিনয় করতে হয়েছে। শারীরিকভাবে পুরো শুটিংটা আমার জন্যে বেশ চ্যালেঞ্জিং ছিল।’

চরিত্র নিয়ে তিশা বলেন, ‘গল্পে আমি একজন সিনেমার নায়িকা চরিত্রে অভিনয় করেছি। করোনায় লকডাউনের পর যে তার স্কুলের বন্ধুদের সঙ্গে অনেকদিন পর দেখা করতে যায়। সেখানে যাবার পরই ঘটে অদ্ভুত সব ঘটনা। বাকিটা জানতে অপেক্ষা করতে হবে।’
পরিচালক পার্থ সরকার বলেন, ‘ব্যাচ ২০০৩’ একটি সাইকোলজিক্যাল থ্রিলার চলচ্চিত্র। গল্পটি মূলত স্কুল জীবনের র্যাগিং ও বুলিং নিয়ে। অল্প বয়সের এসব মানসিক অত্যাচার কি রকম প্রভাব ফেলতে পারে তা নিয়েই আমাদের এই সিনেমা।

নির্মাতা জানান, ক্ল্যাপবোর্ড এন্টারটেইনমেন্টের প্রযোজনায় চলচ্চিত্রটি দেশীয় ওটিটি প্ল্যাটফর্মে খুব শিগগিরই মুক্তি পাবে।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter