Wednesday , 27 October 2021
Home / খবর / হিন্দি ছবিতে ঋতুপর্ণা, নায়ক কে?

হিন্দি ছবিতে ঋতুপর্ণা, নায়ক কে?


লকডাউনে ঋতুপর্ণা আটকে ছিলেন সিঙ্গাপুরে। পরিবারের সঙ্গে টানা সময় কাটিয়েছেন। অভিনয়ে ফিরেছেন প্রায় দশ মাস পর । এই তো সেদিন দার্জিলিঙে নতুন হিন্দি ছবি ‘সল্ট’-এর শুটিং-এ অংশ নিলেন।

নতুন পরিচালক সানি রায়ের এই ছবিতে ঋতুপর্ণার বিপরীতে চন্দন রায় সান্যাল। সেই সঙ্গে ছিল আরও কয়েকটি ছবির শুটিং।
এরই মধ্যে করোনায় আক্রান্ত তিনি। সিঙ্গাপুরে বাধ্যতামূলক নিভৃতবাস। ঋতুপর্ণা জানিয়েছিলেন, “কোভিড টেস্ট পরীক্ষার ফল পজিটিভ হলেও করোনায় আক্রান্ত হওয়ার কোনও লক্ষণ নেই। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছি। বাড়ির অন্যরা সুস্থ ও সুরক্ষিত।”

এদিকে আবার একটি নতুন হিন্দি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এপ্রিলের মাঝামাঝি শুরু হবে ছবিটির শ্যুটিং। ছবির নাম ‘ইত্তর’ অর্থাৎ আতর। এখানে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছেন শক্তিমান অভিনেতা দীপক তিজোরি। মাঝবয়সি প্রেমের গল্প। সম্পূর্ণ বিপরীত অবস্থান থেকে আসা দুই চরিত্রের একদিন দেখা হয়ে যায়। তৈরি হয় ভাল লাগা ও টানাপোড়েন। ঋতুপর্ণা এখানে অভিনয় করছেন আভা নামে একজন স্কুল-টিচারের ভুমিকায়। এই ছবির টিমে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিত্বের ছড়াছড়ি।

ছবির পরিচালক বীণা বক্সী ২০১৩ সালে ‘দ্য কফিন মেকার’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন। আর ‘দহন’ ছবির জন্য ১৯৯৭ সালে অভিনয়ে জাতীয় পুরস্কার পাওয়া ঋতুপর্ণা তো আছেনই। তার কথায়, “অন্য স্তরের ভালবাসার কথা পাওয়া যাবে এই ছবিতে, যা অসাধারণ ভাবে লিখেছেন স্বয়ং পরিচালক বীণা।”

The post হিন্দি ছবিতে ঋতুপর্ণা, নায়ক কে? appeared first on binodon24.com.

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter