Wednesday , 27 October 2021
Home / খবর / তাহসানকে সম্মান জানালো ঢাকাস্থ জাপান দূতাবাস

তাহসানকে সম্মান জানালো ঢাকাস্থ জাপান দূতাবাস


জনপ্রিয় সংগীত শিল্পী ও অভিনেতা তাহসান রহমান খানের সঙ্গে জাপানের নিবিড় সম্পর্ক। অনেক আগেই জাপান-বাংলাদেশের পণ্য ‘ইউনিকলো’র শুভেচ্ছাদূত হয়েছিলেন তিনি। কাজের অংশ হিসেবে একাধিকবার জাপানেও গেছেন তাহসান। এবার তাহসানকে বড় ধরনের সম্মান জানালো ঢাকাস্থ জাপান দূতাবাস।

তাহসানকে নিয়েই তারা আয়োজন করেছে ‘জাপান ফেস্ট ২০২১ উইথ তাহসান খান’। এ বিষয়ে তাহসান বলেন, ‘জাপান দূতাবাস প্রতি বছরই এই উৎসবের আয়োজন করে। তবে এবার করোনার কারণে আয়োজনটি সীমিত আকারে করা হয়। যেখানে অতিথি ছিলাম আমি। পুরো উৎসবটি খুব উপভোগ করেছি। এর মাধ্যমে জাপানের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক আরো গভীর হয়েছে বলে বিশ্বাস করি।

তাহসান আরো জানান, উৎসবে করোনাভাইরাস সচেতনতায় নিজের লেখা নতুন একটি গান পরিবেশন করেছেন তিনি। জাপানের বিখ্যাত গায়ক কাযুফুমির মিয়াযাওয়ার একটি জনপ্রিয় গানে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন তাহসান। জাপানি রাষ্ট্রদূত ইতো নাওকি রবীন্দ্রসংগীত খুব পছন্দ করেন। সেই ভালোলাগা থেকে তিনি নিজে পরিবেশন করেছেন একটি রবীন্দ্রসংগীত। এছাড়া রাষ্ট্রদূতের সামনে নিজের আরো কিছু জনপ্রিয় গান করেন তাহসান।

আজ বুধবার (৩১ মার্চ) সন্ধ্যা ৬টায় উৎসবটি দেখা যাবে জাপান দূতাবাস বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। তার আগে বিকাল সাড়ে ৫টায় প্রচার করবে আরটিভি।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter