Tuesday , 19 October 2021
Home / খবর / নতুন লুকে খিলাড়ি

নতুন লুকে খিলাড়ি


নতুন লুকে এবার বলিউডের খিলাড়ি! আর ফ্লোরেও চলে গেল সেই ছবির শুটিং। মঙ্গলবার থেকে শুরু হল ‘রাম সেতু’ ছবির দৃশ্যধারণের কাজ। অভিষেক শর্মা পরিচালিত এই ছবিতে অক্ষয় কুমারকে একজন প্রত্নতাত্ত্বিকের ভূমিকায় দেখা যাবে। থাকছেন দুই বলিউড সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ ও নুসরত ভারুচা।

এদিন ট্যুইটারে নিজের ইউনিক লুকের একটি ছবি পোস্ট করে অক্ষয় লিখেছেন, আজ থেকে একটা বিশেষ ছবির যাত্রা শুরু হলো। শুরু হল রামসেতুর শুটিং। একজন আর্কিওলজিস্টের চরিত্রে অভিনয় করবো এই ছবিতে।

তামিলনাড়ুর দক্ষিণ-পূর্ব উপকূলে রামেশ্বরম থেকে শ্রীলংকার উত্তর-পশ্চিমের মান্নার দ্বীপ পর্যন্ত চুনাপাথরের পথ রয়েছে। মান্নার উপসাগরের এই সেতুই ‘রাম সেতু’ নামে পরিচিত।

এক তথ্য থেকে জানা যায়, পঞ্চদশ শতকের এক প্রবল ঘূর্ণিঝড়ে এই সেতু ক্ষতিগ্রস্ত হয়। ‘রামায়ণ’-এ উল্লেখ রয়েছে, এই সেতু রামের নির্দেশে বানর সেনারা তৈরি করেছিলো লঙ্কা পৌঁছনোর জন্য। অতএব, বোঝাই যাচ্ছে, ‘রাম সেতু’ ছবিতে ‘প্রত্নতাত্ত্বিক’ অক্ষয় সেই ইতিহাস খোঁজারই চেষ্টা করবেন।

বেশ কিছু দিন খিলাড়িকুমার পরিচালক আনন্দ এল রাইয়ের ‘আতরঙ্গি রে’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। সেই পাঠ চুকিয়ে এবার অভিষেকের ছবির কাজ শুরু করলেন তিনি। তবে, অক্ষয়ের প্রত্নতত্ত্বের খোঁজ দর্শকদের কতোটা ভালো লাগবে, সেটা বুঝতে এখনো কয়েক মাস অপেক্ষা করতে হবে।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter