Wednesday , 14 April 2021
Home / খবর / কোটি দর্শক দেখেছেন অপূর্ব-মমর ‘শেষ পর্যন্ত’

কোটি দর্শক দেখেছেন অপূর্ব-মমর ‘শেষ পর্যন্ত’


ঢাকা, ৩১ মার্চ – ছোট পর্দার তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও জাকিয়া বারী মম অভিনীত ‘শেষ পর্যন্ত’ শিরোনামের একক নাটক এক কোটির বেশি দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছে।

২০১৮ সালের জুনে এনটিভিতে মুক্তি পাওয়া নাটকটি ‘এনটিভি নাটক’ ইউটিউব চ্যানেলে প্রকাশ পায়, সম্প্রতি কোটি দর্শকের মাইলফলক স্পর্শ করেছে নাটকটি।

আরও পড়ুন : মেহজাবিনের প্রেম বদলে দিলো নিশোকে!

এমন অর্জন প্রসঙ্গে নাটকটির পরিচালক শিহাব শাহীন বুধবার দুপুরে বলেন, ‘নাটকটি একটি ফ্যামিলি ড্রামা। নাটকটি হিট করানোর জন্য আমাদের কোনো চেষ্টা ছিল না। একটি ফ্যামিলি ড্রামায় যা যা থাকে—আবেগ-রোমান্স—সেসব দিয়েই যে কোটি দর্শকের ভালোবাসা পেয়েছি, সেজন্য আমরা কৃতজ্ঞ। অপূর্ব-মমসহ পুরো টিম কাজটার জন্য প্রচুর কষ্ট করেছে। দর্শকসহ পুরো টিমকে ধন্যবাদ।’

নাটকটির গল্পে দেখা যায়, বিশ্ববিদ্যালয়ে খুব বিখ্যাত ছিল আবির-মিলির প্রেম। সব সময় ওদের একসঙ্গে দেখা যেত। আবির মিলির চাইতে তিন বছরের সিনিয়র। তাই মিলির আগে পাস করে বেরিয়ে যায়। আবিরের ক্যাম্পাস ছাড়ার দিনেও হয় এক দৃশ্য।

আবিররা পাঁচ ভাইবোন। দুই ভাই, তিন বোন। বোনদের সবার বিয়ে হয়ে গেছে, বাকি শুধু আবিরের বড় ভাই সাবির। বাবা মারা যাওয়ার পর থেকে সাবির পরিবারের সব দায়িত্ব পালন করেছে। তাই নিজের বিয়েটাও আর করা হয়নি। আবির ভাইয়ের বিয়ের ব্যাপারে সিরিয়াস। পাশের জেলার এক মেয়ের সঙ্গে দেখা করাতে নিয়ে যায় সাবিরকে। মেয়েকে ভালো লেগে গেলে সেই দিনই তারা রওনা দেয় মেয়ের বাড়ির উদ্দেশে। মেয়ের বাড়িতে পৌঁছায় আবিররা। সেখানে মিলিকে দেখে চমকে ওঠে আবির। মিলির বড় বোনই হচ্ছে জলি। এভাবে এগোয় নাটকটি।

এন এইচ, ৩১ মার্চ

2021-04-01