Saturday , 10 April 2021
Home / খবর / সাহসী তরুণ-তরুণী খুঁজবে ‘বিডি এক্সট্রিম’

সাহসী তরুণ-তরুণী খুঁজবে ‘বিডি এক্সট্রিম’


‘অদম্য সাহস! তবে গর্জে ওঠো’ এই স্লোগান নিয়ে ত্রয়ী গ্রুমিং নিয়ে আসছে অনন্য রিয়ালিটি শো ‘বিডি এক্সট্রিম’। তারুণ্যের অদম্য সাহস, অসাধারণ মেধা- এই কথা মাথায় রেখে এই রিয়ালিটি শোটি সাজানো হচ্ছে।

মূলত সারাদেশে ছড়িয়ে থাকা অদম্য সাহসী ছেলে-মেয়েদের এক জায়গায় নিয়ে এসে প্রতিযোগিতার মাধ্যমে তাদের তুলে ধরা এই রিয়ালিটি শো এর উদ্দেশ্য। ১ম রাউন্ডে ৪টি এপিসোড থাকবে যেখানে আবেদনকারীরা প্রথমবারের মতো অডিশন দিবে। এই অডিশনে বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক জিম ট্যাপআউট ফিটনেসে অনুষ্ঠিত হবে।

২য় রাউন্ডটি অনুষ্ঠিত হবে নির্বাচিত ১৬ জন ছেলে এবং ১৬ জন মেয়ে নিয়ে। যারা ৪টি দলে বিভক্ত হয়ে ৪ জন টিম লিডারের তত্ত্বাবধানে দুর্ধর্ষ সব খেলায় অংশ নিবেন। দ্বিতীয় রাউন্ডের এপিসোড ধারণ করা হবে ঢাকার বাইরের আউটডোর লোকেশনে। যার মধ্যে থাকছে অ্যাডভেঞ্চারের সব আয়োজন।

টিম লিডারের দ্বায়িত্ব পালন করবেন আদীব হোসেন (ব্যাংকার), আসিফ নূর (ব্যবসায়ী এবং ফিলান্ট্রোপিস্ট), অন্তু করিম (মডেল-অভিনেতা) এবং সুমাইয়া চৌধুরী (মডেল এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লোয়েন্সার)।

অনুষ্ঠানটি আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ধারণ করা হবে এবং বিভিন্ন টুইস্ট এবং মজার ঘটনা দিয়ে সাজানো হবে। প্রতিটি এপিসোড ড্রোনসহ কম বেশি ৮/১০টি ক্যামেরা ব্যবহার করা হবে। রাতের বেলা বেশ কিছু এপিসোড থাকবে যা গহীন জঙ্গলে চিত্রায়িত করা হবে। গাজীপুর, সিলেট এবং কক্সবাজারে এই অ্যাডভেঞ্চার এপিসোডগুলো ধারণ করা হবে।

আগামী ২ এপ্রিল থেকে অনলাইন রেজিস্ট্রেশন ফর্মের মাধ্যমে ১৮ থেকে ২৯ বছর বয়সী যে কেউ আবেদন করতে পারবেন। রেজিস্ট্রেশন লিংকটি বিডি এক্সট্রিম ফেসবুক পেজে (www.facebook.com/bdextreme) পাওয়া যাবে।

The post সাহসী তরুণ-তরুণী খুঁজবে ‘বিডি এক্সট্রিম’ appeared first on binodon24.com.

সূত্র: বিনোদন২৪.কম

2021-04-01