Wednesday , 20 October 2021
Home / খবর / মা হচ্ছেন ‘আয়নাবাজি’ খ্যাত নাবিলা

মা হচ্ছেন ‘আয়নাবাজি’ খ্যাত নাবিলা


দীর্ঘদিন ধরে ক্যামেরার সামনে নেই ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। বৃহস্পতিবার (১ এপ্রিল) তিনি জানালেন খুশির খবর। শিগগিরই তার পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। প্রথমবারের মতো মা হতে চলেছেন এই নায়িকা।

তথ্যটি নিশ্চিত করছেন নাবিলা নিজেই। ফেসবুক পোস্টে স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লিখেন, এপ্রিল মাসটি আমার এবং আমার পরিবারের জন্য খুবই বিশেষ। এই মাসেই আমরা জানাতে চাই যে, আমাদের পরিবারে নতুন অতিথি আসতে চলেছে। আগামী জুলাই মাসেই আমাদের জীবনের নতুন ভালোবাসাকে স্বাগত জানাবো। আমাদেরকে সবাই আপনাদের প্রার্থনা এবং ভালে চিন্তায় রাখুন!

নাবিলা বলেন, প্রথমবার এরকম একটা মিষ্টি অনুভূতি অনুভব করছি। অনেক নার্ভাস লাগছে, সেইসঙ্গে কিছুটা ভয়ও। এই খুশির খবরটা জানানোর জন্য এপ্রিল মাসটা বেছে নেই আমরা। কারণ, আমার ও রীমের জন্মদিন, বিবাহবার্ষিকী এই মাসেই। এ জন্য চিন্তা করলাম খুশির খবরটা এপ্রিল মাসেই জানাই।

২০১৮ সালের এপ্রিল মাসে জোবাইদুল হক রীমকে বিয়ে করেন নাবিলা। এই অভিনেত্রীর বেড়ে ওঠা সৌদি আরবের জেদ্দা শহরে। নাবিলার বর জোবাইদুল হকের কৈশোরের সময় কেটেছে জেদ্দায়। স্কুল জীবনেই দুজন দুজনের প্রতি ভালো লাগা শুরু।

উপস্থাপনায় পরিচিতি পেলেও নাবিলাকে আলোচনায় এনে দেয় ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘আয়নাবাজি’ সিনেমা। এরপর গেল বছরে ‘১৯৭৫-অ্যান আনটোল্ড স্টোরি’ সিনেমায় অভিনয় করেন।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter