Monday , 12 April 2021
Home / খবর / বিদ্যা বালানের সেই ভিডিও ভাইরাল

বিদ্যা বালানের সেই ভিডিও ভাইরাল


মুম্বাই, ০১ এপ্রিল – ক্যামেরার সামনেই পোশাক বদল করে বিশেষ বার্তা দিয়েছেন বলিউডের হার্টথ্রব অভিনেত্রী বিদ্যা বালান। সম্প্রতি তার একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে, কামেরার সামনে চুটকি বাজিয়ে পোশাক বদলাচ্ছেন অভিনেত্রী। ভারতীয় পোশাক থেকে এক ঝটকায় বিদেশি পোশাক পরে ফেলছেন তিনি।

ওই ভিডিও শেয়ার করে বিদ্যা লেখেন, ‘যখন মানুষ বলে আমি শুধু ভারতীয় পোশাক পরি…’

ভারতীয় সংবাদমাধ্যম নিউজএইটিনের খবরে বলা হয়, বিদ্যা বালানের পোশাক বেশিরভাগ সময় শাড়ি হয়। তাই অনেকেই বলেন তিনি ওয়ের্স্টান (পশ্চিমা দেশের পোশাক) কেন পরেন না? তাঁদের জন্যই এই ভিডিও তৈরি করেছেন বিদ্যা। তিনি সব পোশাকেই মানানসই তা প্রমাণের জন্যই এ ভিডিওতে নায়িকা নিজেই প্রমাণ দিলেন।

আরও পড়ুন : করোনায় আক্রান্ত বাপ্পি লাহিড়ী

এদিকে বিয়ের পর বিদ্যার কাজ বেশ অনেকটাই কমেছে। তিনি সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করে একেবারে সংসারি হয়ে যান। মাঝে মধ্যে একটু আধটু কাজ করলেও, তেমন বড় ছবি করতে দেখা যায়নি তাকে খুব বেশি। যেমন অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ও বিয়ের পর কাজ কমিয়েছেন।

বলিউডকে বিয়ের পর বিদায় জানিয়েছেন প্রীতি জিনতা, শিল্পা শেট্টি, নেহা ধুপিয়ারা। তবে বিদ্যা বলিউড ছাড়েননি। কাজ কিছুটা কমেছে। আসলে এখন সময় কিছুটা বদলেছে। নতুন দের জমি ছাড়তে হয়েছে সব সময় সবাইকেই। এই অভিনেত্রীরাও সেই পথেই চলছেন। তবে বিদ্যা যেকোনও দিন দারুণ কিছু উপহার দিতে পারেন তাঁর ফ্যানেদের।

একনজরে বিদ্যা বালান

সোসিওলজিতে মাস্টারস করার পর ক্যারিয়ারের শুরুটা খুব ভালো হয়নি। খুবই খারাপ সময় পার করে আসা বিদ্যা প্রথম বড় ব্রেক পেলেন বাংলা ছবিতে।

২০০৩ সালে ‘ভালো থেকো’ ছবি দিয়েই কাজ শুরু হয় নায়িকার। পরমব্রত ও বিদ্যার অভিনয়ে মুগ্ধ হয়েছিল দর্শক। এই বছরেই সঞ্জয় দত্ত ও সাইফ আলি খানের সঙ্গে তাকে হিন্দি ছবিতে কাজ করতে দেখা যায়। ছবির নাম ‘পরিণীতা’। তুমুল জনপ্রিয় হয় এই ছবি। ব্যস ঘুরতে থাকে বিদ্যার ভাগ্যের চাকা।

শাহিদ কাপুর, অভিষেক বচ্চন, থেকে শুরু করে বলিউডের অনেক জনপ্রিয় অভিনেতার সঙ্গেই কাজ করেন লাস্যময়ী এ অভিনেত্রী।

তবে ‘কাহানি’, ‘দ্য ডার্টি পিকচার’-এর মতো সিনেমা বিদ্যার জীবন বদলে দেয়। তিনি এমন একজন অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাষ করেন, যে কিনা একাই টেনে যেতে পারে গোটা ছবি। নায়ক নয় বিদ্যার ছবি তৈরি হয় নায়িকাকে ভেবে। ‘তুমহারি সুলু’র মতো ছবিতে অভিনয় করে বিদ্যা বোঝান, নায়ক ছাড়াই শুধু মাত্র নায়িকার পারফর্মেই চলতে পারে সিনেমা।

এন এইচ, ০১ এপ্রিল

2021-04-01