Wednesday , 27 October 2021
Home / খবর / আবারও একসঙ্গে দেব-রুক্মিণী! – Binodonnews24

আবারও একসঙ্গে দেব-রুক্মিণী! – Binodonnews24


কলকাতা, ০২ এপ্রিল – ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী রুক্মিনি মৈত্র। ২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। অভিষেক চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন। তারপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমাতেও জুটিবদ্ধ হন তারা।

ব্যক্তিগত জীবনেও প্রেমের সম্পর্কে রয়েছেন দেব-রুক্মিনি। ২০১৯ সালের পর নতুন কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি এই জুটিকে। বরং ‘সুইজারল‌্যান্ড’ সিনেমায় আবিরের সঙ্গে দেখা গেছে তাকে। নায়ক বদল করায় গুঞ্জন চাউর হয়েছিল, ব‌্যক্তিগত সম্পর্ক ভালো যাচ্ছে না দেব-রুক্মিনির। যদিও এসব ভুল প্রমাণ করেছেন। রুপালি পর্দায় দেখা না গেলেও ব‌্যক্তিগত জীবনে চুটিয়ে প্রেম করছেন এই যুগল।

আরও পড়ুন : আবারও ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রী জয়া, অভিনেতা প্রসেনজিৎ

দুই বছর পর ফের একসঙ্গে পর্দায় হাজির হবেন দেব-রুক্মিনি। এই যুগলের ৬ষ্ঠ ইনিংস ‘কিশমিশ’। আগামী দুর্গাপূজায় মুক্তি পাবে রাহুল মুখার্জি পরিচালিত এ সিনেমা। মাইক্রোব্লগিং সাইট টুইটারে ‘কিশমিশ’-এর টিজার পোস্ট করে এ কথা জানিয়েছেন দেব।

জানা যায়, ‘কিশমিশ’ সিনেমায় তিনটি চরিত্রে দেখা যাবে দেবকে। গল্প রোমান্টিক-কমেডি ঘরানার হলেও চেনা ছকের বাইরে নির্মিত হচ্ছে এটি। টু-ডি অ্যানিমেশনের ব‌্যবহারও থাকবে সিনেমাটিতে। দেব-রুক্মিনি ছাড়াও এতে অভিনয় করছেন—খরাজ মুখার্জি, কমলেশ্বর মুখার্জি, অঞ্জনা বসু প্রমুখ। এটি প্রযোজনাও করবেন দেব।

এদিকে বলিউডে অভিষেক হতে হচ্ছে রুক্মিনি মৈত্রর। ‘সনক’ নামে এই চলচ্চিত্রে রুক্মিনির বিপরীতে অভিনয় করছেন বিদ্যুৎ জামওয়াল। এর মুখ্য একটি চরিত্রে অভিনয় করছেন চন্দন রায় সান্যাল। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ চলচ্চিত্র পরিচালনা করছেন কণিষ্ক বর্মা। এটি প্রযোজনা করছেন বিপুল শাহ। এ সিনেমার কাজ শেষ করেই ‘কিশমিশ’ সিনেমার শুটিং শুরু করবেন রুক্মিনি।

এন এইচ, ০২ এপ্রিল





web hit counter