Tuesday , 19 October 2021
Home / খবর / সংসার ভাঙল কীর্তির

সংসার ভাঙল কীর্তির


বিয়ের পাঁচ বছর পর সংসার জীবনের ইতি টানতে যাচ্ছেন অভিনেত্রী কীর্তি কুলহারি। স্বামী সাহিল সেহগেলের সঙ্গে সম্পর্কের তিক্ততা বেড়ে যাওয়ায় এমন সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় কীর্তি লেখেন, ‘সবাইকে জানাতে চাই- আমি আর আমার স্বামী সেপারেশনের সিদ্ধান্ত নিয়েছি। কোনো কাগজপত্রে নয়, বরং দুজনেই দুজনের জীবন থেকে আলাদা হতে চলেছি। যখন সম্পর্কের শুরু হয়, তখন সেই আনন্দের খবরে সবাই শুভেচ্ছা জানান।
একটা সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়াটাও দুঃখের। এই সময়টা সবচেয়ে বেশি শক্তি ও ভালোবাসার প্রয়োজন। আশা করি, সবাই আমার সিদ্ধান্তের পাশে থাকবেন, সাপোর্ট করবেন। ’

এর আগে গত বছর এক সাক্ষাৎকারে কীর্তি জানিয়েছিলেন, সাহিলের সঙ্গে তার সম্পর্ক মোটেই ভালো নেই। সাহিলের কারণে তার ক্যারিয়ারেও প্রভাব পড়ছিল। তবে তিনি চেষ্টা করেছিলেন ব্যাপারটাকে মানিয়ে নিতে। হয়তো আর পারলেন না। তাই বিচ্ছেদের পথ বেছে নিলেন।

‘পিঙ্ক’ সিনেমা থেকেই সবার নজরে আসেন কীর্তি। এরপর একের পর এক ওয়েব সিরিজে অভিনয় করে তাক লাগান তিনি। যার মধ্যে ‘ফোর মোর শটস’ সবচেয়ে জনপ্রিয়। সম্প্রতি কীর্তিকে দেখা গেছে, পরিণীতি চোপড়ার ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ সিনেমায়।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter