Tuesday , 19 October 2021
Home / খবর / শুরু হলো নিরব-মিথিলার ‘অমানুষ’

শুরু হলো নিরব-মিথিলার ‘অমানুষ’




ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। এবার  প্রথমবারের মতো অভিনয় করছেন বড়পর্দায়। আর এ সিনেমায় মিথিলার নায়ক নিরব। অনন্য মামুন পরিচালিত সিনেমাটির নাম ‘অমানুষ’।

সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশন চলছে ‘অমানুষ’ সিনেমার শুটিং। আজ শুটিং চলছে সাভারের বিরুলিয়াতে।এতে অংশ নিয়েছেন মিথিলা ও নিরব দু’জনেই। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার পরিচালক অনন্য মামুন নিজেই।

পরিচালক অনন্য মামুন বলেন,গত (২৫ মার্চ) শুটিং শুরু হয়েছে। টানা শুটিংয়েই শেষ হবে সিনেমার পুরো দৃশ্যধারণ। এরপর এডিটিং-ডাবিং শেষে সেন্সর ছাড়পত্রের জন্য চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা দিবো। তারপর মুক্তির তারিখ চুড়ান্ত বলতে পারবো। আমাদের পরিকল্পনা আছে চলতি বছরেই মুক্তি দেওয়ার।

নতুন সিনেমাতে অভিনয় প্রসঙ্গে নায়ক নিরব বলেন,আমি আগের মতো প্রস্তাব পেলেই হ্যাঁ বলছি না। বেছে কাজ করছি। ‘ক্যাসিনো’ ছবিতে যেমন অ্যাকশন চরিত্র করেছি, তেমনি ‘চোখ’ ছবিতে করেছি রোমান্টিক চরিত্র।  ‘অমানুষ’-এর চরিত্রটি আবার অন্য রকম। পরিচালকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারাই আমাকে আলাদা আলাদা চরিত্রে সুযোগ দিচ্ছেন। আর মিথিলা ও আমি দীর্ঘদিনের বন্ধু, আমাদের আগে থেকেই একসাথে কাজ করার অভিজ্ঞতা আছে। সবমিলিয়ে আশা করি ’অমানুষ’ সিনেমাটি দর্শকের হৃদয় স্পর্শ করবে।

‘অমানুষ’র মূল গল্প অনন্য মামুনের, আর এর সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ। থ্রিলার গল্পে নির্মিত এই চলচ্চিত্রে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিম’কে।

অর্থসূচক/এমএস




আগের খবরবিশ্বে করোনায় আক্রান্ত ১৩ কোটি ছাড়াল

সূত্র: অর্থসূচক





web hit counter