Tuesday , 19 October 2021
Home / খবর / আবারও প্রেমে পড়েছেন শ্রাবন্তী – Binodonnews24

আবারও প্রেমে পড়েছেন শ্রাবন্তী – Binodonnews24


কলকাতা, ০২ এপ্রিল – টালিউড ইন্ডাস্ট্রির নতুন গুঞ্জন, আবারও প্রেমে পড়েছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী।

গণমাধ্যমের খবর, বাইপাসের ধারের যে আবাসনে তিনি থাকেন, প্রেমিকও সেই আবাসনেরই বাসিন্দা। নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী।

আরও পড়ুন : আবারও একসঙ্গে দেব-রুক্মিণী!

খবর চাউর রয়েছে, এই সম্পর্কের বয়স খুব বেশি দিন নয়, একমাস হবে। কিন্তু যারা শ্রাবন্তীকে কাছ থেকে চেনেন, তারা জানেন, মন দেওয়ার জন্য একমাস কম সময় নয়। বেকারি সংস্থার মালিক অভিরূপ পার্টি করতে ভালোবাসেন। তার সোশ্যাল মিডিয়া পেজ দেখলেও তা বোঝা যায়।

সূত্রের খবর, বুধবার দু’জনে নাকি সম্পর্কের একমাস উদ্‌যাপন করতে পার্টিও করেন।

এদিকে একই আবাসনে থাকলেও টাওয়ার সিক্সের বাসিন্দা শ্রাবন্তীর সঙ্গে অন্য টাওয়ারের অভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনও সম্পর্ক ছিল না। রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পরে ২০১৯ সালে রোশান সিংয়ের সঙ্গে নতুন জীবন শুরু করেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেখানেও ভাঙন ধরে।

রোশানের সঙ্গে নায়িকার সম্পর্ক ভেঙে যাওয়ার পেছনে অর্থনৈতিক কারণ আছে বলে শোনা যায়। ইন্ডাস্ট্রিতে এমন কথাও শোনা যায় যে, তিন সাবেকের যাবতীয় দায়ভার শ্রাবন্তীকেই নিতে হতো। তবে অভিরূপের ক্ষেত্রে বিষয়টি আলাদা। যদিও নায়িকার ঘনিষ্ঠমহলের মতে, শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের।

এদিকে অভিনয়ের বাইরে সম্প্রতি রাজনীতিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী। বেহালা পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছেন তিনি।

এন এইচ, ০২ এপ্রিল





web hit counter