Wednesday , 20 October 2021
Home / খবর / ভরা বসন্তে নতুন প্রেমে মজেছেন শ্রাবন্তী

ভরা বসন্তে নতুন প্রেমে মজেছেন শ্রাবন্তী


তিনবার মন ভেঙেছে, তাই বলে কি রইবে থেমে? না, সংসারের সম্পর্ক না টিকলেও থেমে থাকতে চান না টালিগঞ্জের লাস্যময়ী নায়িকা শ্রাবন্তী। এই বসন্তে নতুন প্রেমে মজেছেন তিনি।

শ্রাবন্তীর চতুর্থ প্রেম নিয়ে কানাঘুষা অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। এবার এক ভারতীয় সংবাদমাধ্যমে শ্রাবন্তীর প্রেমিক হিসেবে অভিরূপ নাগ চৌধুরী নামে একজনের নাম প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, পেশায় ব্যবসায়ী অভিরূপ শ্রাবন্তীর অভিজাত আবাসনেই থাকেন।

সংবাদমাধ্যমটির পক্ষ থেকে দাবি করা হয়েছে, কিছুদিন আগেই সম্পর্কের একমাস উদযাপন করেছিলেন শ্রাবন্তী ও অভিরূপ। তার আগে শুধুই পরিচিত ছিলেন দুজনে।
টলিউডে অভিনয় জীবন শুরুর কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে দুজনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে।

২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন এই অভিনেত্রী। কিন্তু সে বিয়ে ছয় মাসের বেশি টেকেনি। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। কিন্তু গত বছরের নভেম্বর থেকেই দুজনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। অবশ্য রোশনের সঙ্গে অভিনেত্রীর আইনি বিচ্ছেদের খবর এখনও শোনা যায়নি।

বর্তমানে বিজেপি প্রার্থী হয়ে শ্রাবন্তী ব্যস্ত বেহালা পশ্চিম কেন্দ্রের নির্বাচনী প্রচারে। শোনা যাচ্ছে, শ্রাবন্তীর প্রচারেও সঙ্গ দিচ্ছেন অভিরূপ।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter